শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী সংবর্ধনা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ মে, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২০ মে) বিকালে সাতছড়ি জাতীয় উদ্যান মাঠে হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের সভাপতি গাজীউর রহমান রাসেলের সভাপতিত্বে ও শামসুল হক জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার,পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, প্রফেসর আব্দুল্লাহ,বীর মুক্তিযোদ্ধা জুয়েল চৌধুরী,অধ্যক্ষ আলা উদ্দিন,সিনিয়র সাংবাদিক মিলন রশিদ ও তত্ত্বাবধায়ক সহকারী অধ্যাপক জাহেদ আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনে প্রধান উপদেষ্টা,সাবেক পিপি হবিগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু।

হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সংগঠনের উদ্যোক্তা, উপদেষ্টা,তত্ত্বাবধায়ক, কার্যনির্বাহী কমিটির ইদ পূর্ণমিলনী ও উপজেলার নবনির্বাচিত ১০জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,পৌরসভার মেয়র,উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা,সাহিত্যিক,সাংবাদিক সহ সংগঠনের উপদেষ্টা ও ৪০ তম বিসিএসে সুপারিশ প্রাপ্ত সংগঠনের সদস্যের সংবর্ধনা দেওয়াসহ জামাই বরণ করে নেওয়া হয়েছে।

প্রথম অধিবেশনে উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনে উদ্যোক্তা ও সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও উদ্যোক্তা আক্তারুজ্জামানের সঞ্চালনায় কোনআন তেলওয়াত ও গীতা পাঠ শেষে স্বাগত বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক জাহেদ আহমেদ।

সংগঠনে আত্মপ্রকাশ ইতিবৃত্ত গঠনতত্ত্ব লক্ষ উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের উদ্যোক্তা ও সাংগঠনিক সম্পাদক ফুলমিয়া খন্দকার মায়া,উদ্যোক্তা ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেল।

এসময় সংগঠনে সংগঠন সামগ্রিক উন্নতি ও কার্যক্রম নিয়ে অতিথি গণ ভূয়সী প্রশংসা করেন। এবং যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন ৫নং শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম, ৭নং উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী, ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দালুর রহমান,১০নং মিরাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরকার সহ সংগঠনের শুভাকাঙ্ক্ষী স্থানীয় নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দ।

উল্লেখ্য,অনুষ্ঠান শেষে আগামী কার্যকরী কমিটির সভাপতি সম্পাদক সহ ৩৪ সদস্য কমিটির অনুমোদন দেন প্রধান উপদেষ্টা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!