শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চেয়ারম্যান মুখলিছের অভিযোগে সুতাং নদীতে অবৈধ মাটি কাটা বন্ধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মুখলিছ মিয়ার অভিযোগে সুতাং নদীতে অবৈধ মাটি কাটা বন্ধ করে দিয়েছে প্রশাসন।

গতকাল শনিবার নুরপুর ইউনিয়নে সুতাং নদীর উপর নির্মিত ব্রীজের নিচ থেকে পিলারের একেবারেই কাছের অংশ থেকে এক্সভেটর দিয়ে মাটি কাটা হচ্ছে এই খবর পেয়ে নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া ঘঠনা স্হলে এসে হবিগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার ভুমি ও শায়েস্তাগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার জনাব ইয়াসিন আরাফাত রানা কে বিষয়টি অবগত করলে।

তিনি ঘটনাস্থলে এসে অনিয়ম দেখতে পান এবং কাজ বন্ধের নির্দেশ দেন।

এদিকে চেয়ারম্যান শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জনাব অজয় চন্দ্র দেবের নির্দেশে এস আই জসিমের নেতৃত্বে একদল পুলিশ তারা ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধের নির্দেশ দেন।

জানা যায়, গত বছর হবিগঞ্জের গোলাম ফারুক নামে একজন ঠিকাদার সুতাং নদীর উপর ব্রীজের কাজ পান, বিভিন্ন সময়ে কাজের মান নিয়ে পত্রিকায় ছবি প্রকাশিত হয়।

গতকালের অভিযোগে বলা হয় ব্রীজের কাজ শেষ না হওয়ার আগেই তিনি এক্সভেটরের মাধ্যমে ব্রীজের নিচে পিলারের নিকট থেকে বড় বড় গর্ত করে মাটি অনত্র সরিয়ে নিচ্ছেন যা এর আগে তিনি পাইলিং থেকে তুলা মাটি ও বিক্রি করার অভিযোগ রয়েছে।

এই বিষয়ে নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলিছ মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন নদী থেকে মাটি কাটার কোন আইন নেই, তিনি যা করেছেন তার জন্য তাকে জবাব দিতে হবে। এবং উত্তজিত সাধারণ জনগন আজ এর প্রতিবাদ করেছে।

তিনি আরও বলেন ঠিকাদার কে নদী থেকে এক ইঞ্চি মাঠি কাটতে দেওয়া হবে না।

তিনি জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন এবং ঠিকাদারের শাস্তি দাবি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!