শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুব মহিলা লীগের ইফতার মাহফিলে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলার জন্য পরিকল্পনা বাস্তবায়ন করছে। ইনশল্লাহ আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি, আমাদের পক্ষে সেটি সম্ভব হবে।

শুক্রবার হবিগঞ্জ শহরের বড়িউজ্জামান সড়কের মুঘল রেস্টুরেন্টে জেলা যুব মহিলা লীগের দোয়া ও ইফতার মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সংসদ সদস্য আরও বলেন, করোনার হানায় বিভিন্ন দেশ আজ দেউলিয়া হয়ে গেছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। রূপকল্প-২০৪১ বাস্তবায়নে আওয়ামী লীগকে বার বার সরকারে থাকা প্রয়োজন। এজন্য আগামী দুই বছর পর জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের প্রত্যেকটি ইউনিটকে আরও সুসংগঠিত করার বিকল্প নেই। এ সময় তিনি হবিগঞ্জে যুব মহিলা লীগের প্রতিটি ইউনিটকে সাংগঠনিক কার্যক্রম তরান্তি করার নির্দেশনা দেন।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন এবং সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।

এতে সভাপতিত্ব করেছেন জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা চৌধুরী মজু ও পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাহমিন রুবানা চৌধুরী জেনী।

আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহানারা চৌধুরী, লৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, জাহেনারা আক্তার বিউটি, যুব মহিলা লীগের নেত্রী রানী বেগম, জেরিন মাহমুদ, মায়া আক্তার, আলফা আক্তার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!