শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইসলাম কখনোই জঙ্গিবাদ ও হত্যা পছন্দ করে না- ইফতার মাহফিলে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, শান্তির ধর্ম ইসলাম কখনোই জঙ্গিবাদ, নাশকতা ও হত্যাকে সমর্থন করে না। দেশে ধর্মের নাম ব্যবহার করে একদল মানুষ ধর্মবিরোধী কার্যকলাপ করতে চায়।

এ ব্যাপারে সবাইকে সোচ্চার হতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুরে একটি ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, বর্তমান সরকার ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী।

এ সরকারের আমলে সকল শ্রেণি পেশার মানুষ যার যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ পাচ্ছে। যারা ধর্মের নাম ব্যবহার করে দেশে নাশকতা সৃষ্টি করতে যায় তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকার হাবান জানান তিনি।

লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মোঃ আব্দুল হাই এর পিতা হাজী মোঃ গোলাম আলীর রুহের মাগফিরাত কামনায় এই ইফতারের আয়োজন করা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. নূরুল হক, মোহাম্মদ আলীসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে সহশ্রাধিক মুসল্লী অংশ নেন। ইফতারের পূর্বে মরহুম হাজী মোঃ গোলাম আলীর রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!