রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাদক নির্মুলে সকলের জবাবদিহিতা জরুরী,আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, মাদক হচ্ছে সকল অপরাধের মূল।

হবিগঞ্জ থেকে পুরোপুরিভাবে মাদক নির্মুল করতে হলে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাসহ দায়িত্বরত সকলকে জবাবদিহিতার আওতায় আনা জরুরী। মাদকসহ সব ধরণের অপরাধ নির্মুলে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা আয়োজনের বিকল্প নেই।

তিনি রবিবার সকালে হবিগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এ সময় এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সকল পর্যায়ে উন্নয়ন করছে। শুধুমাত্র কিছু মানুষের অনিয়ম-অবহেলার কারণে এই উন্নয়ন প্রশ্নবিদ্ধ হলে সেটি মেনে নেয়া যায় না। দোষ-ত্রুটি সমাধান করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতী উদ্যোগুলোর শতভাগ সুফল পাবেন দেশবাসী।

শহরে যানজট, অবৈধ দখল ও ট্রাফিক আইন অমান্যসহ কমিটির সদস্যদের বক্তব্যে উঠে আসা বিভিন্ন অনিয়মের ব্যাপারে এমপি আবু জাহির বলেন, অপরাধীর পরিচয় হল সে অপরাধী। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনতে হবে। দলমতের উর্ধ্বে উঠে এ বিষয়ে প্রশাসনকে জিরো টলারেন্সে থেকে কাজ করার জন্য নির্দেশনা দিয়েছেন তিনি।

হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীসহ জেলা প্রশাসন, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পুলিশ, বার্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), স্বাস্থ্য বিভাগ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), সড়ক ও জনপথ বিভাগ, শিক্ষা বিভাগ, সমাজসেবা অধিদপ্তর, আনসার-ভিডিপি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পৌরসভা কতর্ৃপক্ষ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এতে বক্তৃতা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!