রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে সায়হাম গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ এপ্রিল, ২০২২

জামাল হোসেন লিটন,চুনারুঘাট :

প্রতি বছরের ন্যায় এ বছরও হবিগঞ্জের মাধবপুরে দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপের কর্ণধার,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল ও উনার পরিবারের পক্ষ থেকে চুনারুঘাট উপজেলায় অসহায় ও গরীব মানুষের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান, মাধবপুর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান প্রধান অতিথি হিসাবে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

সভায় সৈয়দ মোঃ শাহজাহান চুনারুঘাট উপজেলার জনসাধারনের বিশুদ্ধ খাবার পানির চাহিদা মেটানোর জন্য সায়হাম গ্রæপের পক্ষ থেকে ৫০টি অগভীর নলকুপ দেয়ার ঘোষনা দেন।

চুনারুঘাট উপজেলার নরপতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে এবং এড.মীর সিরাজ আলীর সঞ্চালনায় বিতরণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আবু সালেহ শফিকুর রহমান, এড.মনিরুল ইসলাম তালুকদার, এড. আব্দুল হাই, অধ্যাপক মোজ্জামেল হক তালুকদার, হোসাইন আলী রাজন, অধ্যক্ষ ফারকউদ্দিন চৌধুরী, আব্দুল আজিজ, আলাউদ্দিন আল রনি, হাজী অলিউল্লাহ, গোলাপ খান,প্রকৌশলী করিম সরকার, আব্দুর রহিম শ্যামল তালুকদার, কাউন্সিল জালালউদ্দিন, সৈয়দ আবু নাঈম আলিম, সায়হাম গ্রæপের সিনিয়র ব্যবস্থাপক মোঃ ইশরাত চৌধুরী, মোস্তফা কামাল বাবুল, মাহমুদুল হাসান সুজন, আলমগীর কবির প্রমুখ।

বিতরণ সভায় সায়হাম গ্রæপের সাবেক চেয়ারম্যান সাবেক কৃষি প্রতিমন্ত্রী মরহুম সৈয়দ মোঃ কায়সার ও উনার পরিবারের সদস্যদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, সায়হাম গ্রæপের চেয়াম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল এলাকায় শিল্পস্থাপনের পাশাপাশি আর্থ সামাজিক অবস্থার উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করে যাচ্ছেন। এলাকার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভাট তৈরীসহ যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছেন।

শিক্ষা বিস্তারে স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রসা, এতিমখানা, দৃষ্টিনন্দন ঈদগাঁও স্থাপনসহ শিক্ষার মানোন্নয়নে আর্থিক অনুদান প্রদান করে আসছে। বিনামূল্যে চক্ষু শিবির, শীত বস্ত্র বিতরণ, অসহায় ও গরীব মেধাবি শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান করে আসছে দীর্ঘদিন থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!