রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় র‌্যাবের সদস্য নিহতর ঘটনায় চালক রাসেল আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেলে থাকা র‌্যাব সদস্য মাহমুদুল হাসান (৩৫) নিহতর ঘটনায় পিকআপ চালক রাসেলকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ। আটক রাসেল (২৬) দেওরগাছ ইউনিয়নের আমতলী এলাকার মৃত কবির মিয়ার ছেলে।

গতকাল শনিবার দিবাগত রাতে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আলী আশরাফের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দামসহ একদল পুলিশ দেওরগাছ এলাকার জনৈক মানিক মিয়ার বাড়ী থেকে তাকে আটক করেন। পরে তার তথ্যমতে তাকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে
৫ কিলোমিটার অদ‚রে দৌলতখাআবাদ এলাকা ঢাকা মেট্রো ১৯-২৬৩৯ ডিআই পিকাপভ্যান উদ্ধার করে জব্দ করেন।

এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় শায়েস্তাগঞ্জ উপজেলার চৌধুরী ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মাহমুদুল হাসান (৩৫) যশোর জেলার বাসিন্দা এসএম মুরাদ হোসেনের ছেলে।
র‌্যাব ও পলিশ সূত্রে জানা গেছে, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের দুই সদস্য মোটরসাইকেলে করে দায়িত্ব পালনে বের হয়েছিলেন।

চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে একটি পিকআপ ভ্যান তাদের মোটর সাইকেলটিকে চাপা দিলে দুইজন গুরুতর আহত হন। তাদেরকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আহত মাহমুদুল হাসানকে মৃত ঘোষণা করেন। রাত সাড়ে ১০টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়াম থেকে একটি হেলিকপ্টারে করে আহত অপর র‌্যাব সদস্যকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম সাখাওয়াত আবু তাহের।

তিনি শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কনস্টেবল। তিনি চাঁদপুর জেলার বাসিন্দা। বিষয়টির সত্যতা নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ বলেন, নিহতর ঘটনায় বিকেলে র‌্যাব ৯ এর শায়েস্তাগঞ্জ ক্যাম্পের ডিএডি জাহিদুল বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!