রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ মার্চ, ২০২২

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃ

বাপ্পি মিয়া। বাপ্পি ওসমান নামেই পরিচিত। পুলিশের বিশেষ অভিযানে ধরা পড়েছে সে। গত শুক্রবার (২৫ মার্চে) চুনারুঘাট থানা পুলিশ শাহজিবাজার থেকে বাপ্পিকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, মোটরসাইকেল চোর চক্রের সিন্ডিকেট সদস্য বাপ্পি মোটরসাইকেল চুরির কাজে জড়িত। বিভিন্ন কৌশলে মোটরসাইকেল চুরি ও বিপনন কাজে জড়িত সে।

এদিকে জানা যায়, চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের অন্তর্গত আবাদ গ্রামের বাপ্পি মিয়া এর আগেও মাদক সংশ্লিষ্টতায় পুলিশের খাঁচায় বন্দি ছিলো। এলাকায় সে নিজেকে বিভিন্ন উপায়ে সমাজসেবী পরিচিত করালেও পুলিশের ঝটিকা অনুসন্ধানী অভিযানে বের হয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ জানায়, শনিবার (২৬ মার্চ) বাপ্পি ও তাঁর সহযোগিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে বাপ্পি ও তাঁর সহযোগিরা মোটরসাইকেল চোর চক্রে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।তাদের আরেক সহযোগী ফারুক কৌশলে পালিয়ে যায়। মোটরসাইকেল চোর চক্রটি হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন দূরবর্তী এলাকায় পাঠিয়ে দিত।

চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ ও ওসি তদন্ত চম্পক দাম অভিযান করে সিলেটের শেরপুর থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করেন। দুর্ধর্ষ চোর চক্রের মূল হোতা বাপ্পি এর আগেও বিভিন্নভাবে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলো বলে জানাযায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!