রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাংয়ের দুটি বাজারে যত্রতত্র আবর্জনার স্তুপ,ছড়াচ্ছে দুর্গন্ধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

সৈয়দ শাহান শাহ্ পীর , সুতাং থেকে :

শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং অঞ্চলের ঐতিহ্যবাহী সুতাং শাহজীবাজার এবং সুতাং বাছিরগঞ্জ বাজারের বেহাল দশা সৃষ্টি হয়েছে।

জানাযায়, বাজার দুটিতে প্রতিদিন হাজার – হাজার মানুষের সমাগম হয়। ফলে, স্বাভাবিকভাবেই যত্রতত্র ময়লা-আবর্জনা সৃষ্টি হয়।

আর এ ময়লা-আবর্জনার স্তুপ জমে মারাত্মক দুর্গন্ধ ছড়াচ্ছে। সরজমিনে গিয়ে দেখাযায়, সুতাং-শাহজীবাজার এবং সুতাং বাছিরগঞ্জ বাজার দুটি শত- শত বছর ধরে এলাকার ঐতিহ্য বহন করে আসছে।

বাজার দুটিতে প্রতিদিন সকাল, দুপুর, বিকাল এবং রাতে হাট বসে আর সপ্তাহে বিরাট দুটি হাট বসে।

যে হাট লক্ষাধিক মানুষের সমাগমস্থল হয়। বিক্রি হয় মাছ- মাংস, শাকসবজিসহ মানুষের পারিবারিক এবং সাংসারিক নিত্যপ্রয়োজনীয় সব ধরনের জিনিসপত্র। সময়ের ব্যবধানে বাজারে এখন দোকানপাটের সংকুলান হচ্ছে না।

ফলে, গাদাগাদি করে বাজার দুটিতে দোকান নিয়ে বসতে হচ্ছে খুদে ব্যবসায়ীদের। উক্ত দুটি বাজারে নিত্যদিন হাজারো ক্রেতা-বিক্রেতার উপস্থিতি ঘটে।অথচ বাজারে নেই পর্যাপ্ত এবং নির্দিষ্ট কোনো গণশৌচাগার। ফলে, ক্রেতা-বিক্রেতারা যত্রতত্র মল ত্যাগ করছেন। পানি এবং ময়লা নিষ্কাশনের ড্রেন থাকলেও ড্রেন ভরাট।

এতে যেখানে – সেখানে আবর্জনার স্তুপ জমে বাজার জুড়ে দুর্গন্ধ ছড়াচ্ছে। এতে ব্যবসায়ী এবং ক্রেতা -বিক্রেতাদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নজর দেয়া জরুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!