রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা প্রশাসনের উদ্যোগে মুক্তির উৎসব ও সূবর্ণ জয়ন্তী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭-২৩ মার্চ পর্যন্ত ৭দিন ব্যাপি হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে মুক্তির উৎসব ও সূবর্ণ জয়ন্তী মেলার আয়োজন করা হয়। মেলায় বিভিন্ন দপ্তরের ৪১টি স্টেল অংশগ্রহণ করে।

গতকাল বুধবার সন্ধায় মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকতার্ মোঃ নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জি, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোহাম্মদ রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী প্রমুখ।

এসময় বক্তাগণ বলেন- বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং বাঙ্গালী এই তিনটি বিষয় এক এবং অভিন্ন। মুক্তির উৎসব ও সূবর্ণ জয়ন্তীর মেলার মাধ্যমে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বঙ্গবন্ধু ও তার জীবনী সম্র্পকে জানতে পেরেছে। আমাদের ভবিষ্যত প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা হয়েছে।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্টানের মধ্যে শ্রেষ্ট ৫টি প্রতিষ্টানকে পুরস্কার প্রদান করা হয়।

১ম পুরস্কার গ্রহণ করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ, ২য় পুরস্কার জেলা স্বাস্থ্য বিভাগ, ৩য় পুরস্কার ফায়ার সার্ভিস, ৪র্থ পুরস্কার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং ৫ম পুরস্কার জেলা পরিবার পরিকল্পনা বিভাগ।

এছাড়া অংশগ্রহণকারী সকল প্রতিষ্টানকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় দেশাত্ববোধক, জারী সারি ভাটিয়ালী বিভিন্ন ধরণের গান পরিবেশন করেন শিল্পীরা ।

ক্যাপশন ঃ মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্টানের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন সংসদ সদস্য এডভোকেপট মোঃ আবু জাহির ও জেলা প্রশাসক ইশরাত জাহানসহ অন্যান্য অথিতিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!