রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামী পহেলা এপ্রিল বুল্লাবাজার ব্যকস এর নির্বাচন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৩ মার্চ, ২০২২

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লাবাজার ব্যবসায়ী কল্যান সমিতি (ব্যকস) এর ত্রি- বার্ষিক নির্বাচন -২০২২ এর তপসিল ঘোষনা করা হয়েছে, ১লা এপ্রিল নির্বাচনে ভোট গ্রহনের তারিখ ঘোষণা।

এই উপলক্ষে এক সভা বুধবার (২৩শে মার্চ) বুল্লাবাজারে বুল্লা ইউপি চেয়ারম্যান ও নির্বাচন কমিশনার এডভোকেট খোকন চন্দ্র গোপ এর সভাপতিত্বে ও বুল্লাবাজার ব্যকস এর আহবায়ক ও নির্বাচন সচীব মোঃ বাহার উদ্দীন এর সঞ্চালনায় অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তফসিল পেশ করেন প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুশফিউল আলম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও করাব ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, বুল্লাবাজার ব্যকস এর আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান আজনু, মোঃ জাকির হোসেন, বিল্লাল আহমেদ, জিয়া উদ্দিন মেলু, মাসুকুর রহমান মাসুক, আশাদুজ্জামান চৌধুরী সোনাই, আশিক আহমেদ রাজিব, ডাঃ আলী রাজা ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

ঘোষিত তপসিল অনুযায়ী নির্বাচনে সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়।

নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদান ২৪/০৩/২২ হইতে ২৫/০৩/২২ রোজ শুক্রবার বেলা ১ ঘটিকা পর্যন্ত। একই দিন বেলা ২ টা থেকে ৩ টা পর্যন্ত মনোনয়ন পত্র যাচাই – বাছাই এবং বিকাল ৪ ঘটিকা থেকে ৫ ঘটিকা পর্যন্ত প্রতীক বরাদ্দ।

ভোট গ্রহন এর তারিখ নির্ধারন করা হয়েছে আগামী ১ লা এপ্রিল/২০২২ শুক্রবার সকাল ৮ ঘটিকা হইতে বিরতিহীনভাবে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ভোট অনুষ্ঠানের স্থান নির্ধারন করা হয়েছে বুল্লা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!