রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহর যানজট মুক্ত করতে প্রশাসনের অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২১ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ শহরকে যানজট মুক্ত করে সাধারণ মানুষের চলাচল স্বাভাবিক করতে অচিরেই ফুটপাত দখলমুক্ত ও অবৈধভাবে নির্মিত দোকানপাট উচ্ছেদ করা হবে।

এরই লক্ষ্যে গতকাল রবিবার শহরের চৌধুরী বাজার, মোতালেব চত্তর, শায়েস্থানগরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় দখলদারদেরকে সর্তক এবং যত্রছত্র গাড়ি পার্কিং না করার জন্য বলা হয়। পাশাপাশি নিজ উদ্যেগে এসব স্থাপনা ভেঙ্গে ফেলে দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টিম সকাল ১১টায় এসকল স্থান পরিদর্শন বিভিন্ন ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এসময় তিনি আরো বলেন, নিদিষ্ট জায়গায় গাড়ি পার্কিং না সেখানে সেখানে গাড়ি স্ট্যন্ড ও পার্কি করার কারণে শহরে প্রায়শই যানজট লেগে থাকে। তাই গাড়ির জন্য নির্দিষ্ট স্ট্যন্ডে গাড়ি পার্কিং করতে হবে।

সকল নাগরিকের চলাচল স্বাভাবিক করতে অচিরেই উচ্ছেদসহ মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, এনএসআই-এর উপপরিচালক আজমুল হোসনে, ট্রাফিক ইন্সপেক্টর হোসেনুজ্জামান, বিআরটিএ মোটরযান ইন্সপেক্টর হাফিজুল ইসলাম খান, ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যাকস) সভাপতি মোঃ সামছুল হুদা প্রমুখ।

এসময় (ব্যাকস) সভাপতি মোঃ সামছুল হুদা বলেন, আমরা এসকল ব্যবসায়ীদের সাথে আলোচনা করব এবং ফুটপাত দখলমুক্ত করার জন্য তাদেরকে প্রশাসনের বাতার্টি পৌছে দিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!