সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের রাণীগাঁও ইউনিয়নে টিসিবি’র পণ্য বিতরণ উদ্বোধন করেন জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ মার্চ, ২০২২

শেখ হারুন,চুনারুঘাট থেকে :

পবিত্র রমজান উপলক্ষে সারাদেশে নিম্ন আয়ের এক কোটি পরিবারের নিকট ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য পৌঁছে দেয়ার অংশ হিসেবে চুনারুঘাট উপজেলায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার বেলা ১১ টায় রাণীগাঁও ইউনিয়ন পরিষদ মাঠে এক সভার আয়োজন করা হয়।সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক,প্রধান অতিখি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ইশরাত জাহান।তিনি বলেন,রাশিয়া-ইউক্রেন যুদ্ধ সংকটের কারণে তেলের দাম বৃদ্ধি পেয়েছে।সেটা অচিরেই সমাধান হয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে পর্যাপ্ত পরিমাণে তেল আমদানি করা হয়েছে।কাজেই তেল মজুদ করে না রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।সামনে রমজান মাস,কেউ যদি তেল,চিনি,পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মজুদ করে কৃত্রিম সংকট করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।এছাড়াও সবাইকে বাল্য বিয়ে থেকে দুরে থাকতে বলা হয়েছে।

তিনি বলেন দেশের অর্ধেকই নারী।তাই মেয়রদেরকে সুশিক্ষিত করে দেশের অর্থনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণে এগিয়ে নিয়ে আসতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন,চুনারুঘাট উপজেলা সীমান্তবর্তী হওয়ায় মাদকের ছড়াছড়ি একটু বেশি।মাদকের বিরুদ্ধে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে।মাদকসেবী ও মাদক কারবারীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,থানার অফিসার ইনচার্জ(ওসি)এম আলী আশরাফ,প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন,রাণীগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সম্পাদক মির্জা মোঃ শহিদুল ইসলাম,প্রতিটি ওয়ার্ডের মেম্বারগণসহ আরো অনেকই।ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন বলেন,প্রথম ধাপে সারা ইউনিয়নে টিসিবির আওতাধীন ৫৮৯ ও বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন ৫৯৯ জনসহ মোট ১১’শ ৮৮ জন কার্ডধারী নিম্ন আয়ের মানুষদের মাঝে পণ্য বিতরণ করা হয়।পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে।

উল্লেখ্য,৪৬০ টাকা হারে কার্ডধারী প্রত্যেক নিম্ম আয়ের ব্যক্তির মাঝে ২ কেজি চিনি,২ কেজি ডাল ও ২ লিটার তেল বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!