সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পঞ্চাশ জন অস্বচ্ছল শিশুকে খৎনার উপহার দিলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৩ মার্চ, ২০২২

সৈয়দ আহমুদুল হকের মৃত্যুবার্ষিকীতে খৎনা কার্যক্রম,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর উপজেলার পৈল ইউনিয়নে ৫৪ জন অস্বচ্ছল শিশুর খৎনা উপলক্ষে তাদের জামাকাপড় ক্রয়ের জন্য প্রত্যেককে এক হাজার টাকা করে উপহার দিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সদর উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমদুল হকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে শিশুদের খৎনা কার্যক্রমটি সম্পন্ন করেছে আহমদুল হক ফাউন্ডেশন।

এ উপলক্ষে রবিবার দুপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি খৎনার জন্য আসা শিশুদের হাতে এক হাজার টাকা করে তুলে দেন উপহার হিসেবে তাদের জামাকাপড় ক্রয়ের জন্য। সংসদ সদস্য নিজ হাতে প্রতিটি শিশুকে টাকা প্রদান করেন। এ সময় শিশুরা আনন্দের সাথে টাকাগুলো গ্রহণ করে।

এতে বক্তারা পৈল ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের জন্য এমপি আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরও বিভিন্ন উন্নয়ন কাজের দাবি জানান। এ সময় অতীতের ন্যায় পৈল ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন এমপি আবু জাহির।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দ আহমদুল হক ফাউন্ডেশনের সভাপতি ও পইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলী এতে বিশেষ অতিথি ছিলেন।

অনুষ্ঠানে পৈল ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে আসা নানা শ্রেণি পেশার সহশ্রাধিক মানুষ উপস্থিত ছিলেন। পরে মরহুম সৈয়দ আহমদুল হক এর বিদেহী আত্মার মাগর্ফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন এমপি আবু জাহিরসহ মুসল্লীয়ান।

ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ জানিয়েছেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫৪ জন শিশুকে সুন্নতে খৎনা, ওষুধ ও তঁাদেরকে বিভিন্ন ধরণের কাপড়-চোপড় উপহার দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!