সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে গণটিকার লক্ষ্য পূরণে প্রচারণা ও টিকা কার্যক্রম জোরদার, জনগনের ব্যাপক সাড়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

কোভিড-১৯ মোকাবেলায় গণটিকা বাস্তবায়নে ও আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে লাখাইয়ে টিকা কার্যক্রমের লক্ষ পরনে লাখাই স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসনের প্রচার প্রচারনা জোরদার করা হয়েছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ স্থাপিত টিকা কেন্দ্র ও প্রতিটি ইউনিয়নে ৩ টি করে স্থাপিত গনটিকা কেন্দ্র টিকা কার্যক্রম চলমান।গনটিকায় জনগনকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চলছে প্রচারনাও।

এদিকে ৬ টি ইউনিয়নের ১৮ টি গনটিকা কেন্দ্র ছাড়াও উপজেলার বৃহৎ হাট বাজারে পর্যায়ক্রমে চলছে টিকা কার্যক্রম।এটিকা কার্যক্রমে ১৮ থেকে তদোর্ধ বয়সী সকলেই কোন কাগজপত্র ছাড়াই নাম ঠিকানা ও মোবাইল নম্বর দিয়ে টিকা গ্রহন করতে পারছেন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ১২-১৭ বছর বয়সীদের টিকা দেওয়া হচ্ছে।

সরজমিন লাখাইর গনটিকা কার্যক্রম পরিদর্শনে দেখা যায় মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) উপজেলার বৃহত্তম বুল্লা বাজারে অস্থায়ী গনটিকা কেন্দ্রে বাজারের ব্যবসায়ী ও আগত ক্রেতাসাধারণকে টিকা প্রদান করা হচ্ছে।শুধুমাত্র নাম ঠিকানা মোবাইল নম্বর দিয়েই টিকা নিতে পারছেন টিকায় আগ্রহীরা।এ সময় এ টিকা কার্যক্রম মনিটরিং করছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামান।

এ ব্যাপারে ডাঃ আবু হেনা মোস্তফা জামান জানান দেশে আগামী ২৬ ফেব্রুয়ারি যে লক্ষমাত্রা নিয়ে এককোটি টিকা কার্যক্রম বাস্তবায়নে আমরা আমাদের কার্যক্রম জোরদার করছি।আমি সহ আমাদের বিভাগের সংসলিস্টরা জনগনকে টিকায় সচেতন করতে দ্বারেদ্বারে গিয়ে তা বাস্তবায়নে চেষ্টা চালাচ্ছি।ইতিমধ্যে জনগনের মধ্যে বেশ সাড়াও পড়েছে।প্রতিটি কেন্দ্রে ভীড় লক্ষনীয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!