মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ধর্ম নিয়ে কটাক্ষকারী প্রসেনজিৎকে গ্রেফতারের দাবীতে শায়েস্তাগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

ইসলাম ধর্ম নিয়ে ফেইসবুকে কটাক্ষকারী প্রসেনজিৎ চন্দ্র দেবকে গ্রেফতারের দাবীতে শায়েস্তাগঞ্জে মুসলিম জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

১৮ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর ২টার দিকে জুম্মা নামাজ শেষে বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক ঘুরে রেলওয়ে পার্কিংয়ে মানববন্ধনে অংশ গ্রহন করে।

মুসলিম জনতার পক্ষে মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কাদির ও ছাত্রনেতা আল আমিন সাইফী প্রমুখ।
বক্তব্যে তাদের দাবী অনতিবিলম্বে প্রসেনজিৎ দেবকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

বিক্ষোভকারীদের দাবীর প্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানর অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব তার বক্তব্য বলেন, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী আমরা প্রসেনজিৎ দেবকে গ্রেফতার করতে রাত-দিন কাজ করছি। তাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না, এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তবুও আমরা আশা ছাড়িনি শীঘ্রই তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।
তিনি বলেন, কারো কাছে প্রসেনজিৎ এর কোন তথ্য থাকলে পুলিশকে অবগত করবেন এবং তাকে গ্রেফতার করতে সহযোগিতা করবেন।

উল্লেখ্য, সম্প্রতি ভারতে কর্ণাটকে মুসলমান ছাত্রী মুসকানকে কেন্দ্র প্রসেনজিৎ চন্দ্র দেব ইসলাম নিয়ে ফেইসবুকে উৎসকানিমুলক বক্তব্য পোষ্ট করায় স্থানীয় মুসলমান সমাজ ফুঁসে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!