রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে আজিমনগর এমদাদিয়া হাফিজিয়া মাদ্রাসার বার্ষিক ইসলামী মহা-সম্মেলন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

দি‌লোয়ার হোসাইন:

পীরে তরিকত শায়খুল হাদীস আল্লামা বশির উদ্দিন শায়খে বাঘা রহ. এর নেক দোয়া ও এলাকাবাসী প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হ‌বিগ‌ঞ্জের আজমিরীগঞ্জ সদরে আজিমনগর এমদাদিয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগ ৪৩তম বার্ষিকী ইসলামী মহা সম্মেলন সম্পন্ন হয়েছে।

১৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় থেকে মধ্যে রাত্র পর্যন্ত।উক্ত স‌ম্মেল‌নে সভাপতিত্বে করেন মাদ্রাসার প্রধান শিক্ষক, হাফিজ ক্বারী মাসুম বিল্লাহ শাকির ও ক্বারী আমীর আলী।

প্রধান অতিথি হিসাবে তাফসীর পেশ করেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা মুফতী ড. জাকারিয়া নুর, ঢাকা
বিশেষ অতিথি, মোফাচ্ছিরে কোরআন, শায়খুল হাদীস মুফতী আফতাবুজ্জামান মুস্তাফী, ঢাকা প্রধান আকর্ষণ ছি‌লেন মোফাচ্ছিরে কোরআন হযরত মাওলানা তাইদুল ইসলাম আশিকী, আজমিরীগঞ্জ ।

বিশেষ বক্তা ছি‌লেন সময়োপযোগী আলোচক হযরত মাওলানা মুফতী নাসির বিন নুর,ঢাকা।এসময় উপস্থিত ছিলেন মাওলানা শামছুল আলম সিরাজী, মাওলানা হাফিজ তারিফ বিন শামস, ক্বারী হুসাইন আহমদ, মাওলানা ইমরান আহমদ উসমানী, মাওলানা আবু সালমা ইকবাল, মাওলানা শামছুল ইসলাম বরণী, মাওলানা বদরুল আলম আনসারী, মাওলানা ক্বারী জহিরুল ইসলাম সিদ্দিকী, মাওলানা তৈয়বুর রহমান হাবিবী, মুফতী ইলিয়াস হাকিমী,মাওলানা সালমান আহমদ, মাওলানা হাফিজ মাছুম বিল্লাহ, মাওলানা বিলাল আহমদ, মাওলানা মুদাচ্ছির আহমদ, মাওলানা আফজল হুসাইন মোনাদী,মাওলানা আবিদুর রহমান, প্রমুখ।

হিফজ সমাপনী ছাত্রদের পাগড়ী প্রদান ও নূরাণী শিশু শিক্ষা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।পরিশেষে দেশ ও জাতির কল্যাণের কামনা করে দোয়ার মাধ্যমে সমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!