সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার,হবিগঞ্জ :

হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ২ কোটি ১৩ লাখ ৬ হাজার টাকা ব্যয়ে সম্পাদন হওয়া ৬টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। প্রকল্পগুলোতে ৩টি সড়কের উন্নয়ন, ১টি বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ ও ২টি বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ করা হয়।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রধান অতিথি হিসাবে তিনি প্রকল্পগুলোর উদ্বোধন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এ কাজগুলো বাস্তবায়ন করেছে। পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রেখেছেন তিনি। অনুষ্ঠানে এমপি আবু জাহির শিক্ষার মান বৃদ্ধিতে সংশ্লিষ্টদের আন্তরিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দিয়েছেন।

উদ্বোধন হওয়া প্রকল্পগুলো হল, ৪৭ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার গোপায়া ইউনিয়নে বিসিক শিল্পনগরী ভায়া তেতৈয়া সড়ক মেরামত, ১৮ লাখ ৪৭ হাজার টাকা ব্যয়ে তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবনির্মিত সীমানা প্রাচীর নির্মাণ, ৯৫ লাখ টাকায় লস্করপুর ইউনিয়নের রাধানন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন, শায়েস্তাগঞ্জ আর এন্ড এইচ সড়ক থেকে কটিয়াদি বাজার ভায়া লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সড়কের উন্নয়ন ২২ লাখ টাকায় ও ৮ লাখ ১২ হাজার টাকায় শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর নির্মাণ।

পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, লস্করপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ সেবুল আহমেদসহ সরকারি কর্মকর্তাবৃন্দ এবং নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!