মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৬টি ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিতমহিলা সদস্যের শপথ গ্রহন অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাই উপজেলার ৬ টি ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিতমহিলা আসনের সদস্য দের শপথ গ্রহন অনুষ্টিত হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ শপথ গ্রহন অনুষ্টান উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে উপজেলার ৬ ইউনিয়নের ৫৪ জন সাধারণ সদস্য ও ১৮ জন সংরক্ষিতমহিলা আসনের সদস্য শপথ গ্রহন করেন।

নবনির্বাচিত সদস্য গনকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন।

শপথ গ্রহন অনুষ্টানে শুভেচ্ছা ও দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম,নির্বাচনে রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব পালনকারী প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আবু হানিফ, সমাজবেবা কর্মকর্তা আফজালুর রহমান,নবনির্বাচিত বুল্লা ইউনিয়নে চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপসহ আরো অনেকই।

শপথবাক্য পাঠ পরবর্তী সমাপনী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন বলেন আপনারা আজ থেকে একটি দায়িত্ব গ্রহন করছেন।আপনাদের প্রতি জনগনের যে প্রত্যাশা তা পুরনে কাজ করে যাবেন।সরকারের উন্নয়নমুখী কাজ তদারকিতে সচেষ্ট থাকতে হবে।

প্রতিটি উন্নয়ন মূলক কাজের মাধ্যমে সরকারের লক্ষ্য বাস্তবায়নে আপনাদের বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

উল্লেখ্য মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) লাখাইর ৬ টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দকে শপথ বাক্য পাঠ করান হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

নবনির্বাচিত চেয়ারম্যান বৃন্দ হলেন ১ নম্বরলাখাই ইউনিয়নের আরিফ আহমেদ রুপন,২ নম্বর মোড়াকড়ি ইউনিয়নে আবুল কাসেম মোল্লা ফয়সল,৩ নম্বর মুড়িয়াউক ইউনিয়নে নোমান সারোয়ার জনি,৪ নম্বর বামৈ ইউনিয়নে আজাদুর রহমান ফুরুক,৫ নম্বর করাব ইউনিয়নে আব্দুল কুদ্দুছ, ৬ নম্বর বুল্লা ইউনিয়নে এডভোকেট খোকন চন্দ্র গোপ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!