মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের পইল ইউনিয়নে ১ হাজার চক্ষু রোগীকে বিনা মূল্যে সেবা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ॥

লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার ডিস্ট্রিক ৩১৫এ২ এর উদ্যোগে এবং শহীদ এনাম স্মৃতি সংঘের সহায়তায় ১ হাজার চক্ষু রোগীকে বিনা মূল্যে সেবা প্রদান করা হয়। এ সময় ২০০ জন রোগীকে চোখে সেলাইবিহীন অপারেশনের মাধ্যমে লেন্স সংযোজন করার পাশাপাশি ৮০০ জন রোগীকে চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

গতকাল শুক্রবার সকালে পইল ইউনিয়ন পরিষদে ৩ দিনব্যাপি এ চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়। ভিশন কমিটি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা লায়ন ডাঃ সৈয়দ হামেদুল হকের সভাপতিত্ত্বে চক্ষু শিবিরের আনষ্ঠানিক উদ্বোধন করেন আর্ন্তজাতিক অপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা গর্ভনর লায়ন জালাল আহমেদ এমজেএফ।

পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শহীদ এনাম স্মৃতি সংঘের সভাপতি সৈয়দ মঈনুল হক আরিফ সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত এটর্নি জেনারেল অব বাংলাদেশের লায়ন ডঃ বশির উল্লাহ, সহকারি এটর্নি জেনারেল বাংলাদেশ নাসিম ইসলাম, লিও স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান লায়ন নাসির হায়দার চৌধুরী, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গ্রেটার সভাপতি লায়ন ধীমান সাহা জুয়েল, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ গ্রেটার ডিস্ট্রিক্ট সাবেক সভাপতি লায়ন প্রদীপ কুমার পোদ্দার প্রমুখ।

এ সময় বক্তাগণ বলেন, মানবতার কল্যাণে আতœনিয়োগ করলে সারা জীবন মানুষের অন্তরে স্থান পাওয়া যায়। চোখের পর্দা সরানোর সাথে সাথে মনের পর্দাকে সরল করতে পারলে যুগের পর যুগ মানুষের মাঝে বেচে থাকা যায়। ভাল কর্ম যেমন একজন মানুষকে সমাজের উচ্চ শিখরে পৌছে দিতে পারে তেমনি তার কর্মফল আজীবন অমলিন থাকে। এরই ধারবাহিকতায় পরবর্তী প্রজন্ম তা অব্যাহত রাখে।

এ সময় চোখের চিকিৎসার পাশাপাশি কয়েকশ রোগীর ডায়ারেটিস এবং ব্লাড প্রেসার পরীক্ষা করা হয়। তাছাড়া ৪০০জন অসহায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!