মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে জমে উঠেছে ট্রাক ও ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়ন আঞ্চলিক কমিটির ত্রি-বার্ষিক নিবার্চন,৯পদে ২৮ প্রার্থী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

মোঃ আবদুল হক রেনু,শায়েস্তাগঞ্জ :

আগামী ২৮ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি:নং – চট্র-২২৮৯/০৩ এর অন্তভর্থক্ত শায়েস্তাগঞ্জ আঞ্চলিক কমিটির ত্রি-বার্ষিক নিবার্চন।

উক্ত নিবার্চন কে কেন্দ্র করে আঞ্চলিক শ্রমিক ভোটারদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। শায়েস্তাগঞ্জ ,শায়েস্তাগঞ্জ পুরান বাজার ও শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা জুড়ে ভোটারদের ধারে ধারে গিয়ে প্রার্থীরা ভোট চাইছেন।

ভোটাররা কাদের নেতা নিবার্চন করবেন এনিয়ে ভোটারদের মাঝে ও নানা আলোচনা চলছে। আবার অনেক ভোটাররাই বলছেন, যারা শ্রমিকদের কল্যানে সঠিক ভাবে কাজ করবেন তাদেরকেই ভোট দিয়ে নেতা নিবার্চন করবেন।অপর দিকে প্রাথর্ীরাও শ্রমিকদের কল্যানে কাজ করার নানা প্রতিশ্রুতি ব্যক্ত করে তাদের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

নিবার্চনে ৯ পদে মোট ২৮ প্রার্থী অংশ গ্রহন করেছেন।

এতে সভাপতি পদে ২জন,তারা হলেন :

মোঃ জয়নাল আবেদীন (চেয়ার)ও আব্দুস ছালাম (ছাতা)। সহ-সভাপতি পদে ৪জন, মোঃ হারুন মিয়া,(তলোয়ার) মোঃ ফয়ছল মিয়া(গোলাপ ফুল) মোঃ সুরুজ আলী (তাল গাছ)ও মোঃ ছাদেক মিয়া (কুড়াঁল)।

সাধারন সম্পাদক পদে ২জন, মোঃ হাসিবুল হক তানিন(জগ)ও মোঃ শফিক মিয়া (কলস)।

যুগ্ন-সাধারণ সম্পাদক পদে ৩জন,মোঃ দিদার মিয়া (হারিকেন) মোঃ নুরুজ্জামান লিটন (বাল্ব)ও মোঃ রুবেল মিয়া (মোম বাতি)।

সহ-সাধারন সম্পাদক পদে ২জন, মোঃ শফিক মিয়া(মই)ও মোঃ শাহিন মিয়া (গরুর গাড়ী)।

সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, মোঃ শিপন মিয়া (বেলছা), মোঃ মারাজ মিয়া (রিক্সা) মোঃ জমসেদ আলী (বাইসাইকেল)।

প্রচার সম্পাদক পদে ২জন, মোঃ আবু সাঈদ (মাইক্রোবাস) ও মোঃ নিপুল মিয়া(ট্রাক)।

কোষাধ্যক্ষ পদে মোঃ মামুন মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন।

সদস্য পদে ৯জন প্রার্থী, তারা হলেন :

মোঃ সেলিম মিয়া (চাঁদ তারা) মোঃ জুনায়েদ মিয়া (কবুতর) মোঃ আব্দাল মিয়া (বাঘ), মোঃ জাহাঙ্গীর মিয়া (টমটম) মোঃ আব্দুল আলী (হাতি) মোঃ সুমন মিয়া (ময়ুর) মোঃ ইসলাম উদ্দীন ( বোতল) মোঃ আলকাছ মিয়া(হরিণ)ও মোঃ তাহির মিয়া(মাছ)প্রতীক নিয়ে লড়ছেন।

আলাপকালে প্রার্থীরা দৈনিক শায়েস্তাগঞ্জ কে জানান, উক্ত নিবার্চনে প্রধান নিবার্চন কমিশনার হিসেবে থাকবেন জেলা ট্রাক ও ট্র্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, সহকারি কমিশনার হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগ নেতা ও শ্রমিক নেতা মোঃ আতাউর রহমান মাসুক ও মোঃ আব্দাল মিয়া।

উল্লেখ্য, মোট ৪শত, ভোটার নিয়ে আগামী ২৮জানুয়ারি শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়ে সুষ্ঠুভাবে উক্ত নিবার্চন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!