মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে চোরের উপদ্রবে অতিষ্ট শহরবাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

চোরের উপদ্রবে অতিষ্ট হবিগঞ্জ শহর এবং আশাপাশের এলাকাবাসী, একের পর এক বিভিন্ন বাসা বাড়ীতে রাতের বেলা চোরেরা হানা দিয়ে নিয়ে যাচ্ছে মানুষের নগদ টাকা ও মূল্যবান সম্পদ। এতে শহরবাসী আছে এক অজানা আতংকে। গত বুধবার রাতে শহরের ঈদগাহ পাশে অবস্থিত জেলা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আবাসিক ভবনের মেডিকেল অফিসারের বাসায় ভেন্টিলেটর ভেঙ্গে ভিতরে ঢুকে চোর।

এসময় চার্জে থাকা সরকারী কাজে ব্যবহৃত ট্যাব ধরে টান দিলে মেডিকেল অফিসার ডাঃ আকলিমা তাহেরী ও তার ১০ বছরের ছেলের ঘুম ভেঙ্গে যায়। সাথে সাথে তারা চিৎকার দিতে চাইলে চোরের হাতে থাকা রান্না ঘরের বটি দা দিয়ে ভয় দেখিয়ে সরকারী কাজে ব্যবহৃত ট্যাব নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় দরজা বাহিরের দিকে বন্ধ করে যায়। পরবতর্ীতে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে দরজা খুলে দেয়।

এদিকে বৃহস্পতিবার সকালে মেডিকেল অফিসার সদর মডেল থানায় এসে ভারপ্রাপ্ত কর্মকতার্ (তদন্ত) দৌস মোহাম্মদের কাছে অভিযোগ করলে থানার উপ-পরিদর্শক মঞ্জুর হোসেন ঘঠনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে শহরের দক্ষিণ বাসস্টেন্ড এলাকায় গত সোমবার দিবাগত রাতে কাজী কামাল উদ্দিনের নবনির্মিত বাসা থেকে পানির মটর এবং গ্রিল নিয়ে যায় চোর। যার আনুমানিক মূল্য প্রায় ১২ হাজার টাকা। এবিষয়ে তিনি বুধবার সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন, তবে এপর্যন্ত কোন আসামী আটক হয়নি বলে জানা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!