মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান শেফুসহ ৪ নেতা গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি :

২২ ডিসেম্বর হবিগঞ্জ শহরে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘটিত সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে পুলিশ নবীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহব্বায়ক ও সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফুসহ ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার সকালে তাদেরকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। গ্রেপ্তার এড়াতে বেশীরভাগ নেতা-কর্মীরা আত্মগোপনে চলে গেছেন।

সুত্রে জানাযায়, ২২ ডিসেম্বর হবিগঞ্জ শহরে সমাবেশের ডাক দেয় বিএনপি। এতে কেন্দ্রীয় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। উক্ত সমাবেশে যোগ দিতে পুলিশের বাধা উপেক্ষা করে নবীগঞ্জ উপজেলাসহ বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এ সময় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের সাথে সংঘর্ষ বাধে। রণক্ষেত্রে পরিনত হয় হবিগঞ্জ শহর। সংঘর্ষে পুলিশসহ শতাধিক বিএনপির নেতাকর্মী আহত হয়।

এ ঘটনায় মামলা হলে জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার দিকে নবীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহব্বায়ক ও সাবেক সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফু’কে শহরের বাসা থেকে, জেলা ছাত্রদলের সহ সাধারন সম্পাদক পাঞ্জারাই গ্রামের শাহীন তালুকদারকে নিজ বাড়ি থেকে, ছাত্রদল নেতা জাকির চৌধুরীকে পুর্ব তিমিরপুর গ্রামস্থ বাড়ি থেকে ও যুবদল নেতা শামীম আহমদকে গন্ধ্যা গ্রামস্থ তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের গ্রেপ্তারের খবরে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বেশীরভাগ নেতাকর্মী আত্মগোপনে চলে গেছেন পুলিশি গ্রেপ্তার এড়াতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!