সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আন্তঃ জেলা ৫ ডাকাত গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ নভেম্বর, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে ডাকাতির চেষ্টা কালে আন্তঃ জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করছে নবীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত (০৯ নভেম্বর) রাত ০২.৪৫ টার সময় দা, চাকু, সাবুল, লোহার রডসহ পেশাদার আন্তঃ জেলা ডাকাত দলের সদস্যগণ রাতের অন্ধকারে সমবেত হয়ে ডাকাতির পরিকল্পনা করেছিল।
গোপন সূত্রে এ খবর জানতে পেরে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৫ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি দা, ১টি লোহার সাবুল, ১টি রড, ১টি পলিষ্টারের ব্যাগ, উক্ত ব্যাগে অনেক ডাকাতের নাম মোবাইল নাম্বার সম্বলিত একটি টালী খাতা, ১টি কোমরে ঝুলানোর ব্যাগ, ১টি হাফ প্যান্ট ও ১টি ষ্টীলের চাকু।

গ্রেপ্তারকৃতরা হল, বাহুবল উপজেলার আব্দা ফৌজরা গ্রামের আব্দুর রেজাকের ছেলে আব্দুল মতিন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতগড়িয়া গ্রামের জহুরুল হকের ছেলে হুমায়ুন কবির, লাকসাম উপজেলার ফতেহপুর গ্রামের মৃত চান্দ মিয়ার ছেলে মোঃ বিলাল মিয়া, মৌলভীবাজারের রাজনগর উপজেলার করিমপুর গ্রামের মনু মিয়ার ছেলে মুন্না মিয়া এবং কমলগঞ্জ থানার চৈতন্যগঞ্জ গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে ইয়াছিন মিয়া ওরফে কালা বাবুল।

তাদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার ডাকাতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ৫ ডাকাত গ্রেপ্তারের খবরটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এস. আই সমিরন চন্দ্র দাশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!