মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চেয়ারম্যান পদে ৬৩ জনের মনোনয়ন ফরম জমা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

আওয়ামী লীগের ১৩ জনের পাশাপাশি স্বতন্ত্র ৪৪ জন, জাতীয় পার্টির ৫ ও ইসলামি আন্দোলনের ১ জন

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত ১৩ জন, জাতীয় পার্টির মনোনয়ন প্রাপ্ত ৫ জন, ইসলামী আন্দোলন ১ জন, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিতসহ স্বতন্ত্র প্রার্থী ৪৪ জন প্রার্থীসহ মোট ৬৩ জন শেষ দিন পর্যন্ত তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এছাড়া সাধারণ সদস্য পদে ১৩টি ইউনিয়নে ৪’শ ৮৪ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৭৮ জন প্রার্থীও তাদের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে প্রার্থীরা উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ১ নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন এবং সদস্য পদে ৩৫ জন। ২ নং বড় ভাকৈর পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সদস্য পদে ৩৯ জন। ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন, সদস্য পদে ৩৭ জন। ৪ নং দীঘলবাক ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন এবং সদস্য পদে ৪৬ জন। ৫ নং আউশকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন এবং সদস্য পদে ৪৫ জন। ৬ নং কুর্শি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন এবং সদস্য পদে ৪৬ জন। ৭ নং করগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৮ জন, সদস্য পদে ৪১ জন। ৮ নং নবীগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১৯ জন এবং সদস্য পদে ৩৬ জন। ৯ নং বাউশা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন এবং সদস্য পদে ২৯ জন। ১০ নং দেবপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ৯ জন এবং সদস্য পদে ৩৮ জন। ১১ নং গজনাইপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সদস্য পদে ৩৪ জন। ১২ নং কালিয়ারভাংগা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৮ জন এবং সদস্য পদে ৩৩ জন। ১৩ নং পানিউমদা ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সদস্য পদে ২৫ জন মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেয়ার সময় শো-ডাউন ও মিছিল করতে দেখা যায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের। এছাড়া মনোনয়ন ফরম জমা দেয়ার শেষ দিনে শহরে মারাত্মক যানযটের সৃষ্টি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!