মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বাস ও সিএনজির ধাক্কায় শিশুসহ নিহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি :
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা তিন যাত্রী নিহত হয়েছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মাধবপুর উপজেলার আন্দিউরা উম্মেতুনেছা উচ্চ বিদ্যালয়ের সামনে দুপুরে দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে আন্দিউরা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিল।ঢাকা থেকে সিলেটগামী একটি বাস মহাসড়কে আন্দিউরা এলাকায় অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি টি ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু মোশারফ( ৩) ও অজ্ঞাত একজন নিহত হয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ, মাধবপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে। হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শিশু রুপা আক্তার(৮) মারা যায়।

গুরুতর আহতরা হলেন বিলকিস (৩০), স্বামী কুদ্দুস মিয়া গ্রাম তেলিয়াপাড়া , আব্দুল্লাহ (২২) পিতা রহমত আলী গ্রাম রসুলপুর, মাহবুবা(৩২) স্বামী সালেক মিয়া পৌরসভা ৩নং ওয়ার্ড, জব্বার আলী(২৮) পিতা রহমত আলী গ্রাম রসুলপুর থানা মাধবপুর।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোঃ মুক্তাদির জানান আহত সবাই গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ও ঢাকা প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!