সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৪জন মাদক কারবারি গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুরে পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ১০ কেজি ভারতীয় গাঁজাসহ ৪জনকে মাদক কারবারিকে সন্দেহে গ্রেপ্তার করেছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় গোপন সূত্রে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক উত্তম কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম চৌমুহনী ইউনিয়নের মনোহরপুর এলাকার হরিনখোলা গেইটের সামনে অভিযান পরিচালনা করে। এসময় ৫ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের মো. ইদ্রিস মিয়ার পুত্র মো. উজ্জল মিয়া (৩৮) ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সিংহগ্রামের মো. জাবেদ আলীর পুত্র মো. সেলিম মিয়া (৩২)। এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা আটক করা হয়।

এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই জিয়াউর রহমান এর নেতৃত্ব পুলিশের একটি টিম গোপন সূত্রে খবর পেয়ে শাহজাহানপুর ইউনিয়নের নোয়াহাটি এলাকায় অভিযান চালিয়ে ৫কেজি ভারতীয় গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের আলীনগর গ্রামের জজ মিয়ার পুত্র মো. সোহরাব সৌরভ (২৮) ও একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র মো. সুজন মিয়া(২৫) ।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!