শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে এক নিরীহ পরিবারের সম্পত্তি দখল করতে তৎপর ভূমিখেকোচক্র

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ মে, ২০১৫

shaisataganj picচুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে এক নিরীহ পরিবারের ২২শতক সম্পত্তি দখল করতে তৎপরতা চালাচ্ছে এলাকার একটি প্রভাবশালী ভূমিখেকোচক্র।

 

জানা যায়, উপজেলার গোলগাও মৌজার গোলগাও গ্রামের মৃত আঃ শহিদ রেনু মিয়ার ছেলে সিরাজ মিয়াসহ ৫ভাইয়ের ২২শতক সম্পত্তি দখল করতে অপতৎপরতা চালাচ্ছে ৬নং সদর ইউনিয়নের ৭নং ওর্য়াডের মেম্বার কাজল মিয়াসহ একদল ভূমিখেকোচক্র। ঐ ২২শতক জমি বিগত ১৯৬৯সালে ৫৭৬১নং একটি ভুয়া দলিল সম্পাদন করে একই গ্রামের মৃত বাতির মামদের ছেলে মোঃ ছবর উল্ল্যা দখল করতে চেয়েছিল। পরে বিগত ৮/৪/২০০৯ইং সনে ছবর উল্ল্যার ঐ দলিলটি ভূয়া বলে প্রমাণিত হয়।

 

এর পর আঃ শহিদ রেনু মিয়ার ছেলে সিরাজ মিয়া বাদী হয়ে অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) আদালত হবিগঞ্জে মামলা দায়ের করেন। মামলা নং-০৯/২০১১।

 

এ মামলায় বিবাদী করা হয় ভূমিখেকো আরজু মিয়া গংকে। বাদী সিরাজ মিয়ার পক্ষে এ মামলার রায় হয়।পরে আরজু মিয়া গংরা অতিরিক্ত কমিশনার (রাজস্ব) এর আদালত সিলেট বিভাগ রাজস্ব মিস রিভিশন নং-৪২/২০১৩ মামলা দায়ের করেন।

 

ঐ মামলায়ও সিরাজ মিয়ার পক্ষে রায় হয়। তার পরও ভূমিখেকোচক্রটি সিরাজ মিয়ার পরিবারের ২২শতক সম্পত্তি দখল অপতৎরতা চালিয়ে যাচ্ছে। বর্তমানে ভূমিখেকোচক্রটি অব্যাহত প্রাণনাশের হুমকি-ধামকিতে সিরাজ মিয়া ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!