সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্যানেল চেয়ারম্যান লোকমান উদ্দিনের ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের ইনামবাঐ আনোয়ারপুর গ্রামের বাসিন্দা বাউসা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ বিশিষ্ট সালিশ বিচারক মোঃ লোকমান উদ্দিন আর বেঁচে নেই । (ইন্নালিল্লাহি—রাজিউন)। গতকাল বৃহস্পতিবার ভোরে স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার আকষ্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুম লোকমান উদ্দীনের মরদেহ এক নজর দেখার জন্য হাজারো মানুষের ঢল নামে মরহুমের বাড়িতে। আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এলাকার মুরুব্বীয়ান, জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন ছুটে আসেন মরদেহ দেখতে।

এ সময় মরহুমের স্মৃতিচারণ করে অনেকে কান্নায় ভেঙে পড়েন। বৃহস্পতিবার দুপুর ৩ টায় ইনামবাঐ-দক্ষিণগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজের পূর্বে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, বাউসা ইউপি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী সেফু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও. মোঃ আশরাফ আলী, উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি হাজী মোঃ আব্দুল মুহিত দুলু, নাদামপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী মাও. মোশাহিদ আলী, বাউসা হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোঃ আব্দুল লতিফ, ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব শেখ ছাদিকুর রহমান শিশু, ইউপি সদস্য মোঃ ফিরুজ মিয়া, দিলাওর মিয়া, চৌধুরী বাজার শাহ তাজ উদ্দীন কোরেশী (রহ.) কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক মোঃ ইছমত আহমেদ ও মরহুম লোকমান উদ্দীন সাহেবের পুত্র মোঃ এনাম উদ্দীন।

মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন, ইনামবাঐ গ্রামের শাহ মোতাব্বির হোসেন পীর সাহেব।

এতে অংশগ্রহণ করেন, নবীগঞ্জ উপজেলার বিশিষ্ট মুরুব্বীয়ান, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজ, এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজের নেতৃবৃন্দ। জানাজা শেষে মরহুমকে হযরত শাহ তাজ উদ্দীন কোরেশী (রহ.) এর মাজার শরীফ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র সন্তান, ৬ কন্যা সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!