মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুল ইসলাম জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

কামরুজ্জামান আল রিয়াদ : শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২১ এর জন্য মনোনীত হয়েছেন। জাতীয় শুদ্ধাচার কৌশল অনুসরণ করে কর্মক্ষেত্রে দ্রুততার সঙ্গে ও সহজে সেবা দেওয়ার স্বীকৃতি হিসেবে তাকে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ দেওয়ার লক্ষ্যে ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ প্রণয়ন করে মন্ত্রিপরিষদ বিভাগ।

গত ২০ জুন হবিগঞ্জ জেলা প্রশাসকের সাক্ষরিত এক পরিপত্রে এ মনোনয়ন প্রদান করা হয়। তৃণমূল পর্যায়ে সরকারি পরিষেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়া, মাঠ পর্যায়ে শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা প্রণয়ন, বাস্তবায়ন ও মূল্যায়নের ভিত্তিতে হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সরকারি কর্ম-পরিকল্পনা বাস্তবায়নের শুদ্ধাচার বিষয়ক মূল্যায়নের ভিত্তিতে মোঃ মিনহাজুল ইসলামকে এ পুরস্কারের জন্য মনোনয়ন প্রদান করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম যোগদানের পর থেকে উপজেলার বিভিন্ন ক্ষেত্রে সরকারি পরিষেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে উপজেলার সংশ্লিষ্ট বিভাগসমূহে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতার ভিত্তিতে দায়িত্ব পালনের বিশেষ পদক্ষেপ গ্রহণ করেন। এ ছাড়া বিভিন্ন উন্নয়নমূলক কাজে অনিয়ম দূরীকরণে তার দৃশ্যমান পদক্ষেপ উপজেলায় ব্যাপকভাবে প্রশংসিত হয়।

এবিষয়ে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম জানান, আমাকে এই পুরস্কারের জন্য মনোনীত করায় জেলা প্রশাসক স্যার এবং আমার উপজেলার সকল অফিসের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। একই সাথে এই পুরস্কারের সম্মান ধরে রেখে যেন আগামীতেও ভাল কাজ করে যেতে পারি এতে সকলের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!