মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের নোয়াগাঁও গ্রামে তাণ্ডব: মুকুলসহ ৯ আসামির জামিন নামঞ্জুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ জুন, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে সাতাইহাল ৬ মৌজার লোকজনের অগ্নিসংযোগ ও লুটপাটের মামলার মূলহোতা গজনাইপুর ইউনিয়নের বরখাস্তকৃত চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলসহ ৯ আসামির জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ জুন) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরীর আদালত জামিন নামঞ্জুর করেন।জানা যায়, গত (৩০ মে) সাতাইহাল ৬ মৌজার লোকজন পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে অগ্নিসংযোগ ও লুটপাট চালায়। এতে ১৩টি ঘর-বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।

এঘটনায় ১ জুন নোয়াগাঁও গ্রামের আব্দুস শহীদের ছেলে জামাল হোসাইন বাদী হয়ে সাতাইহাল গ্রামের নুর উদ্দিন, গজনাইপুর ইউনিয়নের বরখাস্তকৃত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি ইমদাদুর রহমান মুকুলসহ ৪৭জনের নাম উল্লেখ করে ও ২০০-২৫০ জনকে অজ্ঞাত আসামি করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর মূলহোতা ইমদাদুর রহমান মুকুল আত্মগোপনে চলে যান। পরে হবিগঞ্জ থেকে অন্য জেলায় পালিয়ে আত্মগোপনের চেষ্টা করলে গোপন সংবাদের ভিত্তিতে ইমদাদুর রহমান মুকুলকে বাহুবল-হবিগঞ্জ সড়কের মশাজান ব্রিজ এলাকায় থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ মামলায় মুকুলসহ ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ।রোববার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরীর ভার্চুয়াল আদালতে নোয়াগাঁও গ্রামের অগ্নিসংযোগ ও লুটপাটের মামলায় আসামি মুকুলসহ ৯ জনের জামিন আবেদন করা হয়। জামিন শুনানিতে বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মো. নুরুজ্জামান।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আবুল ফজল, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, অ্যাডভোকেট সুলতান মাহমুদ। দীর্ঘ শুনানি শেষে বাদী পক্ষের আইনজীবীর বক্তব্যে সন্তুষ্ট হয়ে ও পত্র-পত্রিকা, ঘটনার ছবি-ভিডিও পর্যালোচনা করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হুদা চৌধুরী আসামি মুকুলসহ ৯ জনের জামিন নামঞ্জুর করেন।

এ ব্যাপারে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. নুরুজ্জামান বলেন, ঘটনার বিস্তারিত বিবরণ ও পত্র-পত্রিকা,ছবি-ভিডিও আদালতে উপস্থাপন করি । বিজ্ঞ আদালত সমস্ত ঘটনার উপর ভিত্তি করে আসামীদের জামিন না মঞ্জুর করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!