মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সরকারী উদ্যোগে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রর্দশনী মেলা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ জুন, ২০২১

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে উপজেলা প্রাণীসম্পদ বিভাগের উদ্যোগে “পুষ্টি মেধা দারিদ্র বিমোচন,প্রাণী সম্পদের আয়োজন” প্রতিপাদ্য বিষয়ের আলোকে প্রাণীসম্পদ প্রর্দশনী মেলা ২০২১ নবীগঞ্জ জে,কে স্কুল মাঠে শনিবার (০৫ জুন) দুপুরে উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে এ প্রর্দশনীর উদ্বোধন করেন,নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের সভপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আজিজুল হক।

এতে বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ সহকারী কমিশনার ভুমি সুমাইয়া মমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী। খামারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন,কাওসার আহমদ, নুরুল আমিন, আসিফ ইকবাল প্রমুখ।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন ফয়েজ আহমদ,গীতা পাঠ করেন জিতেন্দ্র সরকার। দিনব্যাপী মেলায় ৩ টি ক্যাটাগরীতে ৯ জনকে পুরস্কার এবং অতিথিবৃন্দকে সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, আমাদের দেশের যুবকরা বিদেশমুখী না হয়ে দেশীয় শিক্ষা অর্জন করে নিজেরাই বিভিন্ন গবাধি পশুর খামার করে স্বাবলম্বী হয়ে উঠতে পারে। সে জন্য সরকার বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে ঋনও প্রদান করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!