শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ মে, ২০১৫

৪৫৮৯বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রকৌশলী খোন্দকার গোলাম শওকত বলেছেন, পড়ালেখা করে আলোকিত মানুষ হতে হবে। এজন্য এখন থেকে দায়িত্ব নিয়ে প্রত্যেক শিক্ষার্থীকে যার যার অভিষ্ট লক্ষে পৌছতে হবে। তিনি বলেন, পড়ালেখার বিকল্প নেই। আগামী প্রজন্ম দায়িত্বশীলভাবে দেশ পরিচানায় করবে। এক্ষেত্রে এখন থেকে দক্ষ হয়ে উঠতে হবে।

 

গতকাল বিশ্বনাথে ইত্যাদি সমাজ কল্যাণ সংস্থা সরুয়ালা’র আয়োজনে দক্ষিণ বিশ্বনাথ বালিকা বিদ্যালয়ের মেধাবী ছাত্রীদের সংবর্ধনা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. ছয়ফুল হকের সভাপতিত্বে ও সংস্থার শিক্ষা ও সাহিত্য সম্পাদক আশফাকুর রহমান ওয়েছ, সহ-সম্পাদক আবুল কাশেম দুলন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক্তার এম.এন. রিপা বেগম, অ্যাডভোকেট সৈয়দ মুজিবুল হক জাবেদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, শিক্ষানুরাগী আব্দুল জলিল রবান, তফজ্জুল আলী, নুরুল হক লেচ ু মোল্লা, মো. টিপু আলী।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার শাহীন আলম, জিহাদ আহমদ জাকু, হুমায়ুন কবীর, আমিনুর রহমান জায়েদ, রায়মন আহমদ, কাওছার আহমদ পাপ্পু, আব্দুল বাছিত মুবিন, তোহেল আহমদ, আবুল আফসার দিহান, আবুল কালেম দুলন, ফাহমিদ হক, রাজীব আলী, ওলিউর রহমান, ইসতিয়াক আহমদ, মহিনুর রহমান লিমান, ফারহান আহমদ, সুলতান আহমদ, জুনেদ আহমদ রিজবীসহ বিভিন্ন শ্রেণী পেশার অনুষ্ঠানে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় সরুয়ালার মেধাবী ছাত্রীদের মধ্যে জ্যামিতি বক্য্র, খাতা, কলম বিতরণ করে সামাজিক সংগঠক ইত্যাদি সমাজ কল্যাণ সংস্থা সরুয়ালা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!