মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ মে, ২০২১

শেখ হারুন,চুনারুঘাট(হবিগঞ্জ)থেকে : হবিগঞ্জের চুনারুঘাটে ফিলিস্তিনিদের ওপর ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধন করেছে চুনারুঘাট সাহিত্য-সংস্কৃতি পরিষদ,পদক্ষেপ গণপাঠাগার ও ধ্রুপদী পরিবার।

সোমবার(১৭ মে) বিকাল ৫ টায় পৌরশহরের মধ্য বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।পদক্ষেপ গণপাঠাগারের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুর উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সাহিত্য-সংস্কৃতি পরিষদের সভাপতি সাথী মোক্তাদির চৌধুরী কৃষাণ।

বক্তব্য রাখেন পদক্ষেপ গণপাঠাগারের সাবেক সভাপতি অধ্যক্ষ মাজহারুল ইসলাম রুবেল,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাউছার খসরু,এসএম মিজান,আমিনুল ইসলাম সুজন,সাংবাদিক এফএম খন্দকার মায়া-সহ আরো অনেকেই।

বক্তারা তাদের বক্তব্যে বলেন,গাজায় ইসরাইলি হামলায় মানবতা ভুলুন্ঠিত।বিশ্ব মানবতা রুখে দাও ইসরায়েলি আগ্রাসন।অবিলম্বে গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধ করতে হবে,মসজিদুল আকসার পবিত্রতা রক্ষা করতে হবে,গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধ করতে হবে।

এছাড়াও হত্যা ও নির্যাতন বন্ধের দাবিতে বিভিন্ন প্লে-কার্ড হাতে নিয়ে প্রতিবাদ করতে দেখা গেছে সংগঠনের সদস্যদের। তাঁরা ইসরাইল কর্তৃক ফিলিস্তিনিদের হত্যা ও নির্যাতন বন্ধের দাবিতে দেশের আলেম সমাজসহ সর্বস্তরের মুসলমানদের আন্দোলতে ঝাপিয়ে পড়ে ঈমানী দায়িত্ব পালন করার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!