বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নুরপুর ইউনিয়নে হযরত নছরত শাহ (র:) একাডেমীর উদ্ভোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪

৮৯৬৫৪৭শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির বলেছেন, রুপকল্প-২০২১ বাস্তাবায়নে শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্টার বিকল্প নেই। আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর নিজ উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান গড়ার পাশাপাশি অন্যদেরকে উৎসাহিত করে প্রতিষ্ঠান গড়ে তুলেছি। যে কেউ শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুললে আমি তাদেরকে স্বাগত জানাই।

হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নে শিল্পায়নের ফলে সেখানকার আর্থসামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। সেখানে গ্যাস আছে। অনেক বাহিরের লোকজন বসবাস করবেন। এই অবস্থায় একটি মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ার প্রয়োজন ছিল। হযরত নছরত শাহ(র.) একাডেমী সেই প্রয়োজন মেঠাতে স্বক্ষম হবে বলে আমি মনে করি।

সোমবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নে  হযরত নছরত শাহ (র:) একাডেমীর উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। মোঃ মুক্তার হোসেন এর সভাপতিত্বে অন্যান্যের মাঝে মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ গাজিউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ তালুকদার ইকবাল , চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌঃ বেলাল, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোঃ ফজলুল করিম মেম্বার,নুরুল ইসলাম সর্দার, মোঃ ইছাক আলী সেবন মাহবুব হোসেন দিলু, অলি হোসেন লেচু , আমীর ফারুক তালুকদার, মোঃ আব্দুল আওয়াল, ইদ্রিছ আলী মাষ্টার, মোঃ আব্দুল করিম সর্দার ,মোঃ সাহাব উদ্দিন, মাওঃ মোঃ আব্দুছ শহিদ , গাজীউর রহমান এমরান প্রমুখ। সভা পরিচালনা করেন ফখরুল হামিদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!