মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ পৌরসভায় মেয়র পদে প্রার্থীতা ফিরে পেলেন সুমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমন প্রার্থীতা ফিরে পেয়েছেন। মনোনয়ন বাতিলের আদেশের বিরুদ্ধে সোমবার হাইকোর্টে রীট দায়ের করলে বিচারপতি জেবিএম হাসান ও ও খায়রুল আলম এক আদেশে তার মনোনয়ন বহালের আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, মাহবুবুল আলম সুমন নবীগঞ্জ পৌরসভায় মেয়র পদে মনোনয়ন দাখিল করলে মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত ১০০জন ভোটারের সমর্থনের স্বাক্ষরে একজন ভোটার পৌর এলাকার বাহিরের হওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।

এ ব্যাপারে মাহবুবুল আলম সুমন হবিগঞ্জের জেলা প্রশাসক ও আপীল কতৃপক্ষের নিকট আপীল দায়ের করলে গত ২৭ ডিসেম্বর জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান তার মনোনয়ন বাতিলের আদেশ বহাল রাখেন।

এ ব্যাপারে মাহবুবুল আলম সুমনের আইজনীবী এডভোকেট ফয়েজ আহমেদ হাই কোর্টে রিট পিটিশন দায়ের করলে সোমবার শুনানী শেষে তার মনোনয়ন বহালের আদেশ প্রদান করেন।

এ ব্যাপারে এডভোকেট ফয়েজ আহমেদ জানান, বিজ্ঞা হাই কোর্ট মাহবুবুল আলম সুমনের রীট পিটিশনের পরিপ্রেক্ষিতে তার মনোনয়ন বহালের আদেশ প্রদান করেছে। এ ব্যাপারে আইনজীবী হিসাবে এই আদেশের আলোকে একটি সনদ ইস্যু করে তার কপি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে ইমেইল করা হয়েছে। এই সনদের আলোকে মঙ্গলবার প্রতীক বরাদ্ধকালে মাহবুবুল আলম সুমনও প্রতীক পাওয়ার অধিকারী।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সাদেকুল ইসলাম জানান, রীট পিটিশনে মাহবুবুল আলম সুমনের মনোনয়ন বহালের আদেশ এর বিষয়টি আমরা অবগত হয়ে নির্বাচন কমিশনে চিঠি প্রেরণ করেছি। সেখান থেকে নির্দেশনা আসলে মঙ্গলবার অন্যান্য প্রার্থীদের সাথে তারও প্রতীক বরাদ্ধ করা হবে। কোন কারনে কিছুটা বিলম্ভ হলেও মাহবুবুল আলম সুমনের প্রতীক বরাদ্ধে আইনত কোন বাধা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!