মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডে গণ সংযোগে মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা ২৮ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে পৌর শহরে ৩ নং ওয়ার্ডে অর্ধ শতাধিক সমর্থকরা সাথে নিয়ে পূর্ব বড়চর ও নূরপুর মহল্লায় প্রত্যেক ঘরে ঘরে গণ সংযোগে চষে বেড়াচ্ছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক দানবীর মোঃ সারোয়ার আলম শাকিল।

বুধবার (২ ডিসেম্বর) সারা দিন ব্যাপি শহরের ৩নং ওয়ার্ডের পূর্ব বড়চর ও নূরপুর মহল্লায় অর্ধ শতাধিক সমর্থকরা মেয়র প্রার্থী শাকিলকে নিয়ে প্রত্যেক ঘরে ঘরে ভোটারদের কাছে পরিচিতি ও মূল্যবান ভোট, দোয়া ও আর্শ্বিাদ সহ সার্বিক সহযোগীতা চেয়েছেন। তিনি ভোটারদের উদ্যেশ্যে বলেন, যদি তিনি পৌরবাসীর সার্বিক সহযোগীতায় ভোটে নির্বাচিত হন তাহলে তিনি অঙ্গীকারবদ্ধ হলেন।

১) শায়েস্তাগঞ্জ পৌরসভার মধ্যে আধুনিক সুবিধা সম্প্রসারণ ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে। ২) তরুণ যুব সমাজের পাশে দাঁড়ানো ও দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। ৩) দূনর্ীতির ব্যাপারে কঠোর নীতি প্রণয়ন করা হবে এবং তিনি কখনোই দূনর্ীতি প্রশ্রয় দিবে না। ৪) বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা করা হবে। ৫) বাজারের ব্যবসায়ীদের ও ক্রেতাদের সুবিধার্থে টয়লেটসহ গোসলখানার ব্যবস্থা করে দেওয়া হবে। ৬) সব ধরনের উন্নয়ন প্রজেক্ট মান সম্মদ বাস্তবায়ন ও পৌরসভার প্রত্যের ওয়ার্ডের পাড়া মহল্লায় জনগণের চলাচলের সুবিধার জন্য অলিগলির পাকা রাস্তা ও পানি নিষ্কাশানের জন্য পাকা ড্রেন ও কালবার্ট এর ব্যবস্থা করে দেওয়া হবে। ৭) পৌরসভার সর্বস্তরের শিক্ষার মান বৃদ্ধিকল্পে পৌরসভার সকল শিক্ষাঙ্গনের মান উন্নয়ন করা হবে। ৮। পৌরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে প্রত্যেক ওয়ার্ডের পয়েন্টে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন এবং গণতন্ত্র ও আইনের শাসন সুদৃঢ় করা হবে। যাহা কোন চুরি ডাকাতি থেকে বিরত থাকবে। ৯) আধুনিক কৃষি ব্যবস্থা ও কৃষকের ফসলের ন্যায্য মূল্য নিশ্চিত করা হবে। ১০) সরকারি ভাতা যোগ্য সকলের ভাতা প্রাপ্তি নিশ্চিত করা হবে। ১১) পৌরসভা মেয়রের ভাতা ও গাড়ির তেল খরচের বরাদ্দের টাকা পৌরসভার দরিদ্রদের মাঝে বিতরণ করা হবে। ১২) পৌরকর সকারী বিধি মোতাবেক সামঞ্জস্যপূর্ণ হবে। কারও উপর ভৌতিক কর প্রয়োগ করা হবে না। যেহেতু কর আদায়ের সাথে নগরের উন্নয়ন জড়িত। তাই ব্যবসায়ী ও প্রত্যেক ওয়ার্ডের মুরুব্বীয়ানদের সাথে আলোচনা করে কর ধার্য্য করা হবে। ১৩) পৌরসভার প্রত্যেক রাস্তায় স্টিক লাইটের ব্যবস্থা এবং জনগনের বাসা বাড়ির সাথে ডাস্টবিনের ব্যবস্থা করা হবে। ১৪) অনেক স্থানে বাড়ি থেকে রাস্তায় বের হওয়ার পথ না থাকায় খালের উপর দিয়ে বাশে সাকু দিয়ে পার হচ্ছে, সেই রাস্তা গুলোর উপর কালবার্ট দিয়ে ব্রিজ নির্মাণ করা হবে। ১৫) পৌরসভা ১৯৯৮ সালে গঠিত হলেও এখন পর্যন্ত কোন নিজস্ব ভবন নেই, একটি নিজস্ব ভবনের ব্যবস্থা করা হবে। ১৬) পৌরসভায় শিশু কিশোরদের জন্য একটি আধুনিক পরিবেশ পার্ক করা হবে। ১৭) একটি পৌর ঈদগাহ ও একটি শ্বশানঘাট প্রতিষ্ঠা করা হবে। ১৮) যে ওয়ার্ডের মহল্লায় শিশুদের শিক্ষা গ্রহণের জন্য প্রাইমারী স্কুল নেই, সেখানে প্রাইমারী স্কুল করার ব্যবস্থা নেওয়া হবে। ১৯) একটি পৌর অডিটোরিয়াম নির্মাণ করা হবে। ২০) গাড়ির যানজট নিরসন সহ গাড়ির নির্দিষ্ট স্ট্যান্ড করা হবে।

উপজেলায় সরকারি হাসপাতাল নির্মাণ না করা হলে তিনি নিজে ব্যক্তিগত উদ্যোগে একটি হাসপাতাল নির্মাণ করবেন এবং সকল রোগের জন্য ডাক্তার এর ব্যবস্থা করবেন।

সকল সমস্যার স্থায়ী সমাধাণ সহ আদর্শ পৌরসভা গঠন কল্পে যা যা করার প্রয়োজন পৌরবাসীকে সাথে নিয়ে প্রয়োজনীয় সবকিছু করবে। পূর্ব বড়চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং উক্ত গ্রামের মুরুব্বী বাবু রতেন্দ্র মিত্র বলেন, মেয়র প্রাথর্ী সারোয়ার আলম শাকিল সৎ, নিষ্টাবান ও যোগ্য লোক শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে প্রয়োজন। এরকম পার্থীকে শায়েস্তাগঞ্জ পৌরসভায় উন্নয়নের সার্থে নির্বাচিত করার জন্য পৌরসভার সকলকে আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!