রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জালিয়াতির মামলায় নবীগঞ্জ পৌর মেয়রসহ ৪ জনের অর্ন্তভর্তিকালীন জামিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের নবীগঞ্জ শহরের সোনার খনি খ্যাত ভুমির জালিয়াতির মামলায় অর্ন্তভর্তিকালীন জামিন পেয়েছেন নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী ও ডিডরাইটার যুবরাজ গোপসহ ৪ জন।
সোমবার (০২ নভেম্বর) সকালে হবিগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালতে তারা হাজির হলে বিজ্ঞ বিচারক উভয় পক্ষের আইনজিবীর বক্তব্য শেষে অর্ন্তভর্তি কালীন জামিন প্রদান করেছেন । আগামী ১১ নভেম্বর উক্ত মামলার শুনানীর জন্য দিন ধার্য্য করা হয়েছে।

কোর্ট সুত্রে জানাযায়, শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত সোনাখনি খ্যাত এলাকায় মালিক টাওয়ারের ভুমি নিয়ে জালজালিয়াতির অভিযোগে মামলা দায়ের করেন নোয়াপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র মো: আনোয়ার মিয়া। আনোয়ার মিয়ার মৃত্যুর পর তার পুত্র মামলাটি পরিচালনা করছেন। ওই মামলায় আসামী করা হয় বুরহানপুর গ্রামের মৃত হাজী আলাউদ্দিন আহমদের পুত্র আব্দুল মালিক, নাদমপুর গ্রামের মৃত ছানু মিয়ার পুত্র মিজান আহম্মদ, দলিল লিখক যুবরাজ গোপ, সনাক্তকারী নাদামপুর গ্রামের মৃত কায়মন আলীর পুত্র মোতাব্বির হোসেন, দলিলের স্বক্ষী পৌর মেয়র ছাবির আহমদ চৌধুরী ও ইনাতাবাদ গ্রামের কদ্দুছ খানের পুত্র আকলিছ খান। মামলায় ৬ আসামীদের বিরুদ্ধে সমন ইস্যু করেন বিজ্ঞ আদালত। বিজ্ঞ আদালতের সমন পেয়েও আদালতে হাজির না হওয়ায় আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন বিজ্ঞ আদালত। সোমবার অভিযুক্ত মেয়র ছাবির চৌধুরী ও ডিডরাইটার যুবরাজ গোপসহ ৪ জন হাজির হন। বাকী ২ বিবাদীর মধ্যে একজন যুক্তরাজ্যে ও অপরজন কানাডায় অবস্থান করছেন বলে জানাগেছে। উভয় পক্ষের আইনজিবীর বক্তব্য শেষে বিজ্ঞ বিচারক আগামী ১১ নভেম্বর পর্যন্ত আসামীদের অন্তভর্তিকালীন জামিন মঞ্জুর করেন। নবীগঞ্জ পৌরসভার মেয়র জালিয়াতির মামলায় অস্থায়ী জামিনের খবরে শহরে আলোচনার ঝড় উঠেছে।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আওয়ামী লীগ নেতা মো: আনোয়ার মিয়া বাদি হয়ে ২০১১ইং উল্লেখিত ৬ জনকে বিবাদী করে হবিগঞ্জের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। পরবর্তীতে বাদি আনোয়ার মিয়া ২০১৮ইং সালের ২৪ মার্চ মারা গেলে পরবর্তীতে তার পুত্র মো: আকতার মিয়া সিআার ৩৪/২০ নং নতুন রিভিশন মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!