মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের আউশকান্দি বাজারে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ ॥ নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে দখলকৃত শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে নবীগঞ্জ উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার সকাল থেকে প্রায় সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়, গত আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী উপজেলার আউশকান্দি ইউনিয়নের বিভিন্নস্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনসহ নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগিতায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি বাসস্ট্যান্ড, হীরাগঞ্জ বাজার, সৈয়দপুর বাজারে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় শতাধিক অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়। যার মাধ্যমে পুরো জায়গা অবৈধ দখলমুক্ত করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, সরকারি সম্পত্তি দখল করে রাখার কোনো সুযোগ নেই। যে বা যারা অবৈধভাবে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মান বা স্থাপন করেছিলেন সেসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

এই অভিযানের মাধ্যমে সরকারি জায়গা দখলমুক্ত হলো। এছাড়া তিনি আরোও বলেন জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে এবং এই উচ্ছেদ কার্যক্রম সমগ্র উপজেলায় পরিচালনা করা হবে বলে। তাই সকল অবৈধ স্থাপনকৃত স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!