সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বাঘাসুরা ইউপির প্রধান রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়নের প্রধান রাস্তা মাজারগেইট থেকে ৭ কিলোমিটার দূরত্ব কালিগঞ্জ বাজার পযন্ত সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে শাহাজীবাজার ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশন সামাজিক সংঘঠন ও বাঘাসুরা ইউনিয়নের সকল সেচ্ছাসেবী সংগঠনের সদস্য বৃন্দ সহ স্থানীয় ব্যক্তিবর্গ ।

ডাঃ কামরুজ্জামান তালুকদার সজল মিয়ার নেতৃত্বে শুক্রবার জুম্মা নামাজের পর শাহাজীবাজার ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশন সংঘঠনের সদস্য বৃন্দ সহ ১১নং বাঘাসুরা ইউনিয়নের অন্যঅন্য অংঘ সংগঠনের নেতৃত্ববৃন্দ। দুপুরে বাঘাসুরা মূল রাস্তার সামনে সড়কে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন। মানববন্ধনে উপস্থিত ছিলেন অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ ।

মানববন্ধনের প্রধান বক্তব্যে কালে ডাঃ কামরুজ্জামান তালুকদার সজল বলেন-দীর্ঘদিন ধরেই ছোট-বড় অসংখ্য গর্ত আর খানাখন্দে বেহাল দশায় পরিণত হয়েছে বাঘাসুরা ইউনিয়নের প্রধান রাস্তাটি (গণবি) যাতায়াতের সড়কটি। সামান্য বৃষ্টিতেই এখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। সড়কটির বিভিন্ন স্থান যেন পরিণত হয়েছে পুকুরে। প্রতি বছর বর্ষার মৌসুমে সড়কটির এমন বেহাল দশা হলেও এ যেন দেখার কেউ নেই। এ বিষয়ে বারবার পত্র-পত্রিকায় নিউজ প্রকাশিত হলেও ভাঙ্গা ইটের টুকরা ও বালি দিয়ে সংস্কার ছাড়া কোন পদক্ষেপ আজ পর্যন্ত নেওয়া হয়নি বলে অভিযোগ করেন সজল তালুকদার ।

সড়ক ও জনপদ বিভাগের আওতাধীন এ রাস্তাটি গত বছর বর্ষা মৌসুমে সংস্কার হওয়ার বিল পাশ হলে তারা রাস্তার দুইপাশে ২/৩ কিলোমিটার পযন্ত ডেইন কুড়ে কাজ পেলে চলে যায় ।

ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশনের সভাপতি মোঃ গাজিউর রহমান আব্বাস বলেন- আমাদের এই মানববন্ধন কারো উদ্দেশ্যে নয় , আমাদেন উদ্দেশ্যে বাঘাসুরা ইউনিয়নের প্রধান সড়কটিতে এ রকম ছোট-বড় গর্ত থাকার কারণে ,এই রাস্তায় প্রায় প্রতিদিনই দুর্ঘটনার শিকার হচ্ছে অত্র ইউনিয়নে অবস্থিত বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরাসহ এলাকাবাসী।

সন্ধ্যার পর এই রাস্তায় যাতায়াত একেবারেই অযোগ্য হয়ে পড়ে। সড়কটিতে কোন ল্যাম্পপোস্ট না থাকায় ভোগান্তি বেড়ে আরও কয়েক গুণ। যে কারণে ঘন ঘন দুর্ঘটনা ঘটছে সড়কটিতে। তাছাড়া প্রয়োজনের তুলনায় রাস্তাটি যথেষ্ট প্রশস্তও নয় বলেও অভিযোগ মানববন্ধন কারিদের ।

মানববন্ধনে বক্তব্য রাখেন-ডাঃ মোঃ কামরুজ্জামান তালুকদার সজল,মোঃ গাজিউর রহমান আব্বাস,শ্রমিক লীগ নেতা শেখ তাজুল ইসলাম,ছাত্রলীগ নেতা মোঃ সাব্বির আহমেদসহ আরও অনেকেই।

উপস্থিত বক্তারা বলেন- আমাদের এই ইউনিয়নে গণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাইস্কুল ছাড়াও এ রাস্তা গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল, গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যাল ,একটি সাফ রেজিস্ট্রারি অফিস সহ এই ইউনিয়নে অবস্থিত অন্যান্য শিল্পকারখানাগুলোর শ্রমিক গুলো এই রাস্তাদিয়ে যাতায়াতের মূল এবং একমাত্র সড়ক হিসেবে ব্যবহৃত হয়। যে কারণে সড়কটি খুব দ্রুত সম্প্রসারণসহ সংস্কার ও ল্যাম্পপোস্ট স্থাপনের দাবি ভুক্তভোগীদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!