মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফলাফল বিপর্যয় রোধে চুনারুঘাট উন্নয়ন ফোরাম ও শেকড় সামাজিক সংগঠনের ভার্চুয়াল মিটিং

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ আগস্ট, ২০২০

কামরুল হাসান শাকিম : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার এস এস সি ও সমমান পরীক্ষায় ফলাফল বিপর্যয় রোধে সামাজিক সংগঠনের করণীয় শীর্ষক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) রাতে ঢাকাস্থ চুনারুঘাট উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ইবনে জামান শামছুর পরিচালনায় চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের কর্মকর্তাদের সঙ্গে চুনারুঘাট উন্নয়ন ফোরামের এই ভার্চুয়াল (অনলাইন) মিটিং অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মিটিং-এ শেকড় সামাজিক সংগঠনের সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন, সহ সভাপতি জাবির আহমেদ নোমান, সাংগঠনিক সম্পাদক সামিউল রহমান সুমন, অর্থ সম্পাদক জয়নাল আবেদিন পলাশ, শেকড় রানীগাও ইউনিয়ন কমিটির আজীবন সদস্য নাছির উদ্দীন চৌধুরী, শেকড় দেওগাছ ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক সৈকত মোঃ ফারুক আহমেদ, রানীগাও ইউনিয়ন কমিটির আজীবন সদস্য ইন্জিনিয়ার তৌফিক আহমেদ, আজীবন সদস্য জিয়াউল হক জুমন, ৬ নং ইউনিয়ন কমিটির আজীবন সদস্য ফয়সাল আহমেদ তুষার অংশ নেন।

চুনারুঘাট উপজেলা তে এস এস সি ও সমমান পরীক্ষায় আশানুরূপ বা ভালো ফলাফল নিশ্চিত করতে ঢাকাস্থ চুনারুঘাট উন্নয়ন ফোরাম ও শেকড় সামাজিক সংগঠনের যৌথভাবে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা বা ব্যবস্থাপনা কমিটি, শিক্ষিত যুব সমাজ ও অন্যান্য অংশীজন Stakeholder) -এর সহযোগিতা নিয়ে একসঙ্গে যথাসম্ভব কিছু কার্যক্রম বাস্তবায়ন করতে উক্ত মিটিং-এ কিছু প্রস্তাব গৃহীত হয়।

প্রস্তাবিত কতিপয় কার্যক্রম নীচে বর্ণিত হলোঃ

১. প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ, বার্ষিক পরীক্ষার ফলাফল ভালো করলে পুরস্কার ও ক্রেষ্ঠ প্রদান ।

২. জে ডি সি / সমমান এবং এস এস সি/ সমমান পরীক্ষায় ভালো ফলাফলের ভিত্তিতে স্কুল ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটিকে সংবর্ধনা প্রদান ।

৩. এস এস সি/ সমমান পরীক্ষাগার জিপিএ -5 পাওয়া শিক্ষার্থী ও সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমণ্ডলীকে বিনা খরচে শেকড় সামাজিক সংগঠন, চুনারুঘাট ও চুনারুঘাট উন্নয়ন ফোরাম, ঢাকা’র যৌথ খরচে পিকনিক -এ নিয়ে যাওয়া ।

৪. এছাড়া চুনারুঘাট উপজেলায় মানমসম্মত শিক্ষা বিস্তারে শেকড় এর সাথে চুনারুঘাট উন্নয়ন ফোরাম , ঢাকা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, চুনারুঘাট এবং দানশীল সমাজসেবকদের সহায়তায় আরো কিছু কার্যক্রম বাস্তবায়ন করবে।

শেকড় সামাজিক সংগঠন, চুনারুঘাট -এর পক্ষ থেকে চুনারুঘাট উন্নয়ন ফোরাম, ঢাকা’র সবাইকে এবং শেকড় থেকে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে সভপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!