মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের দেওরগাছে শেকড় সামাজিক সংগঠনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুলাই, ২০২০

সংবাদদাতা: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নে শেকড় সামাজিক সংগঠনের পক্ষ থেকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) বিকেলে দেওরগাছ আদর্শ বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় ইউনিয়নের ৩৭টি দরিদ্র পরিবারের মধ্যে সংগঠনের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনের আজীবন সদস্য মাওলানা আবুল কাশেম আল-আবেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এন স্বপন তরফদার, আলহাজ্ব মোঃ সফি উল্লাহ, সমাজসেবক রোমন ফরাজী, এস এম মিজান, বশীর আহম্মেদ, আজিজুল হক বকুল, লুৎফুর রহমান মিলন, আমিনুল ইসলাম মিশন, সৈয়দ সাহেব, রাসেল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মালয়েশিয়া প্রবাসী আজীবন সদস্য মোঃ ফারুক আহম্মেদ সৈকত এবং আজীবন সদস্য মোঃ খাজা নিজাম উদ্দিন। উল্লেখ্য, শেকড় সামাজিক সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে ২০১০ সাল থেকে চুনারুঘাট উপজেলার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

সাকিম/দৈনিক শায়েস্তাগঞ্জ/এস এইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!