সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে প্রথম পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত : উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

নবীগঞ্জ প্রতিনিধি
নবীগঞ্জে শিক্ষক, নার্স, ব্যংক কর্মকর্তা ও সমাজসেবা অফিসের দুই সহকারীর পর এবার আক্রান্ত হলেন এক পুলিশ কর্মকর্তা। উপজেলার গোপলার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাউসার আলম করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলায় কর্মরত পুলিশের মধ্যে এই প্রথম আক্রান্ত হলেন তিনি । সর্বশেষ নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ আসার খবর নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা। জানাগেছে, সোমবার (২২ জুন) দুপুরে মোবাইল ম্যাসেজের মাধ্যমে করোনাভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন পুলিশের ওই ওসিকে জানানো হয়েছে। হবিগঞ্জ স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ম্যাসেজের মাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়। এনিয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, উপজালায় প্রথম পুলিশ সদস্য হিসাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ওসি কাউসার আলমকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ আরো বলেন, পুলিশ কর্মকর্তাসহ সর্বমোট ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মকর্তাকে চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।এর মধ্যে সুস্থ হয়েছেন ২৪ জন।এছাড়া বাকী ১৫ জনের মধ্যে ২ জন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ১৩ জন হোম আইসোলেশনে আছেন বলেও ডাঃ সামাদ রাত ১০.২০টায় দৈনিক সিলেট মিররকে নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!