মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

করোনার থাবায় চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স বন্ধ ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিবেদক ঃ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি কোয়ারেন্টিনে রাখা হয়েছে সব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের।

শুক্রবার (২৫ এপ্রিল) রাত ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ থেকে আসা নমুনা পরীক্ষার রিপোর্টে হাসপাতালটির এক চিকিৎসক ও আরেক স্বাস্থ্যকর্মীর করোনা পজিটিভ এলে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিয়ষটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. মোজাম্মেল হোসেন। এর আগে দুই নার্স ও এক চিকিৎসক আক্রান্ত হলে গত ২১ এপ্রিল বন্ধ ঘোষণা করা হয় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মোখলেছুর রহমান উজ্জ্বল জানান, আক্রান্ত চিকিৎসক সদ্য পাস করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। এটাই তার প্রথম কর্মস্থল। তার বয়স ২৯ বছর। একই উপজেলার আক্রান্ত বাকি তিনজনের মধ্যে একজন উপজেলা হাসপাতালের স্বাস্থ্যকর্মী।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ ২ জন, ২২ এপ্রিল ৫ জন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ ৩ জন এবং ২৪ এপ্রিল ডাক্তারসহ আরো ৫ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। সবমিলিয়ে হবিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা হয়েছে ২৬ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!