মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মহিলা শিশু সহ আহত ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ আগস্ট, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি ॥ দেশের আর কোন জায়গায় সড়ক দুর্ঘটনা হোও বা না হোক নবীগঞ্জ প্রায় প্রতিদিনি ঘটে সিএনজির ছোট বড় দুর্ঘটনা আর এই দুর্ঘটনায় নবীগঞ্জের প্রায় অনেক মানুষ পঙ্গু অবস্থায় দিন কাঠাচ্ছেন।

এই দুর্ঘটনার কারণ হিসাবে সচেতন মহল দায়ী করছেন ফিটনেস বিহীন সিএনজি ও চালকের দক্ষতাকে। এসব চালক এবং গাড়ি প্রতি ব্যবস্থা নেওয়ার জন্য নবীগঞ্জ প্রশাসনের কাছে তাদের ধাবী তাদের তারা একথা ও বলছেন যে চালকের কারণে দুর্ঘটনা হওয়ার পর তারা আহতদের সামান্য চিকিৎসার টাকা দিয়ে রেহাই পেয়ে যান। তাই তাদের কোন ভয় থাকে না।

শুক্রবার বিকেলে নবীগঞ্জ থেকে ছেড়ে জাওয়া একটি সিএনজি পৌর এলাকার তিমিরপুর গ্রামের ভৈরব বাড়ির সামনে জাওয়ার সময় গাড়ির সামনের চাকা খোলে গেলে ৪ জন আহত হয়।

পরে তাদেরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে আহতরা হলেন কালিয়ারভাঙ্গা ইউপির মান্দারকান্দি গ্রামের আব্দুল জলিলের ছেলে মুহিবুর রহমান (৪০) একই গ্রামের শুকুর মিয়ার ছেলে আব্দুল মজিদ (২২) সিরাজুল ইসলামের মেয়ে হাসিনা বেগম (৪০) ও এবাদুর রহমানের মেয়ে চাঁদনি বেগম (৫)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!