মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুবাইয়ে এমপি আবু জাহিরকে সংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে দুবাইয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার রাতে দুবাইয়ের শারজার এশিয়ান প্যালেস হোটেল হলরুমে এমপি আবু জাহিরকে এই গণসংবর্ধনা প্রদান করে আরব আমিরত আওয়ামী লীগ। সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি রাখাল গোপের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শারজা বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা ডাঃ সৈয়দ নূর মোহাম্মদ এবং সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের উপদেষ্টা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। গণসংবর্ধনায় ব্যাপক জনসমাগম হয়।

আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি রাখাল চন্দ্র গোপ জানান, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ জেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করায় এমপি আবু জাহিরকে এই গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে আরব আমিরাতের সর্বস্তরের দলীয় নেতাকর্মী ছাড়াও হবিগঞ্জের প্রবাসীরা অংশগ্রহণ করেন।

Mp Abu Zahir Pic 4

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) অর্জনের জন্য বিশেষ অবদান রয়েছে প্রবাসীদের। বর্তমান সরকার বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছে। এতেও ব্যাপক অবদন রয়েছে প্রবাসী বাংলাদেশীদের। তিনি বলেন, বর্তমান সরকার তাদেরকে সকল সুবিধা প্রদানে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। এছাড়াও তিনি দেশের বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতির ক্ষেত্রে প্রবাসীদের অন্যন্য অবদানের কথা তুলে ধরেন তার বক্তৃতায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুবাই প্রবাসী বাংলাদেশীদের আমন্ত্রনে ৪ দিনের সংক্ষিপ্ত সফরে সংযুক্ত আরব আমিরাতে যান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!