রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর গ্রামে এক রাতে দুই বাড়িতে ডাকাতি : আতঙ্কিত এলাকাবাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮

এস এইচ টিটু : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর গ্রামে এক রাতে দুই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার ১৪ই মার্চ গভীর রাতে ৭নং নূরপুর ইউনিয়নের নূরপুর গ্রামে।এসময় ১০/১৫ জনের মুখোশধারী ডাকাতদল বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দক্ষিন নূরপুর গ্রামের মো:খিরাজ মিয়া সরদারের বাড়িতে গভীর রাতে ১০-১৫ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এসময় বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘরের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে।পরে আলমারি ভেঙ্গে ৪ ভরি স্বর্ণ ও জাল ব্যবসার জন্য ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

জানা যায়,একই রাত্রে একই গ্রামের নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহব্বায়ক মো:জলফু মিয়ার বাড়িতে ও গভীর রাতে ১০-১২ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়।বাড়ির প্রধান ফটকের গ্রীলের তালা ভেঙ্গে ডিপ দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার চেষ্টা করলে জলফু মিয়ার বড় ছেলে মো:জাবেদ মিয়া দরজা ভাঙ্গার শব্দ শুনতে পায় ঐ সময় বাড়ির লোক জনের ডাকচিৎকারে এলাকবাসী এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়।

এদিকে একই রাতে একই গ্রামের দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ায় এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো:মুখলিছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!