মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ মার্চ, ২০১৮

মোঃ সুমন আলী খাঁন, হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় মাসব্যাপী ব্যাপক প্রচার প্রচারনা চালালেও অবশেষে চরম বিশৃংখলা, অব্যবস্থাপনা ও ফাঁকা মঞ্চে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতনের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

শনিবার সকাল ১১ টায় বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান উপজেলা পরিষদ প্রাঙ্গঁনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সাংস্কৃতিক উৎসবের কার্যক্রম শুরু করেন। উপজেলা পরিষদ মাঠে উজ্জলের পরিচালনায় ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সাংস্কৃতিক উৎসবের উদ্ধোধন ঘোষণা করেন বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান।

এতে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তোহিদ বিন-হাসান, হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম. শামসুর রহমান, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমাণী, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র, তোফাজ্জল ইসলাম চৌধুরী, লন্ডন প্রবাসী ময়নুল আমীন বুলবুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক ও উপজেলা জাসদ সভাপতি মোঃ আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, ডাঃ নাজরা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুর রহমান চৌধুরী সুমন ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল। সংগঠনের লোকজন ও উলে¬খিত বক্তারা এবং হাতেগোনা কিছু কিশোর-কিশোরী ছাড়া অনুষ্ঠানে লোকজনের উপস্থিতি ছিলো না।

অনুষ্ঠানে লোকজনের উপস্থিতি খুবই কম থাকায় ব্যাপক আলোচনা সমালোচনা ও সমালোচনা হয়েছে। অনুষ্ঠানের উদ্ভোধক সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান বক্তব্যে বলেন, আনন্দ নিকেতন ১৮ বছরে পা দিয়েছে এবং তারা শুধু এগিয়েই যায়নি আজ থেকে তারা তাদের নিজস্ব ভবনে যেতে পেরেছে এটা সংগঠনের জন্য একটি উদাহরণ হয়ে থাকবে। তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হলে সাংস্কৃতিক সংগঠনের সঠিক ও সাহসী ভূমিকা নিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!