রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জনগণের কাক্সিক্ষত শান্তি আর উন্নয়ন নিশ্চিত করেছে আওয়ামী লীগ-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর থেকেই দেশের জনগণের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। দেশের যত অগ্রগতি হয়েছে সবই আওয়ামী লীগ সরকারের আমলে। আর বিএনপি-জামায়াত বারাবার জঙ্গিবাদ ও দুর্নীতির মাধ্যমে দেশকে পিছিয়ে দিয়েছিল। তাদের অরাজক রাজনীতির মাধ্যমে দেশবাসী হয়ে উঠেছিল অতিষ্ঠ। দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পর আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়ে নিশ্চিত করেছে দেশবাসীর কাক্সিক্ষত শান্তি আর উন্নয়ন। আর আওয়ামী লীগ সরকারের এই উন্নয়ন কর্মকান্ডে রয়েছে যুবলীগের নেতাকর্মীদের ভূমিকা। আগামী নির্বাচনেও আওয়ামী লীগের জয় নিশ্চিতে ভূমিকা রাখতে হবে যুবলীগকে।

গতকাল শুক্রবার বিকালে ১০নং লস্করপুর ইউনিয়নের কটিয়াদী বাজার সংলগ্ন মাঠে ইউনিয়ন যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, আওয়ামী যুবলীগ জাতির পিতার আদর্শকে সামনে রেখে আওয়ামী লীগের ভ্যানগার্ড হয়ে কাজ করে আসছে। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বিগত ৯ বছরে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র মাধ্যমে হবিগঞ্জে যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা দুর্নীতির মাধ্যমে সম্পত্তির পাহাড় গড়ে তুলেন। তাই জনগণ তাদেরকে ঘৃণা করে। এ সময় তিনি যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদিকুর রহমান তৈয়বের সভাপতিত্বে ও শেখ নোমান আহমেদের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগ সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক বিপুল রায়, ধর্র্ম সম্পাদক ফরিদ হাসান, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জালাল মেম্বার, ইউনয়িন আওয়ামী লীগের সভাপতি হাজী নুরুল হক প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ আওয়ামী পরিবারের নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রতিটি ওয়ার্ড থেকে পৃথক পৃথক মিছিল নিয়ে সম্মেলন স্থলে এসে উপস্থিত হন নেতাকর্মীরা।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সুলতানশী মসজিদের ইমাম মাওলানা মশিউর রহমান। সম্মেলনের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!