মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নছরতপুর রেল-গেইট SMS-N আঞ্চলিক সিএনজি মালিক সমিতি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮

নিজস্ব প্রতিনিধি : শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর রেল-গেইটে SMS-N সিএনজির আঞ্চলিক মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়।

নিজামপুর ইউপির চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ তাজ কে সভাপতি,আব্দুল হামিদকে সিনিয়র সহ-সভাপতি,মোশারফ হোসেন মিন্টুকে সাধারণ সম্পাদক ও আব্দুল ওয়াদুতকে সাংগঠনিক সম্পাদক করে SMS-N সিএনজি নছরতপুর রেল-গেইট আঞ্চলিক মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত সোমবার রাত ৮টায় নছরতপুর রেল-গেইটে হাজী মুক্তার হোসেন এর সভাপত্বিতে এবং আব্দুল হামিদের পরিচালনায় সিএনজি মালিক ও ড্রাইভারদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন-বিশিষ্ট সমাজ সেবক লায়ন প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন-নিজামপুর ইউপি চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ (তাজ),নূরপুর ইউপি আওয়ামীলীগের আহব্বায়ক মো:জলফু মিয়া,বিশিষ্ট মুরুব্বী সুফি মিয়া,মো:আইয়ুব আলী সরদার,মো:করিম সরদার,মো:রফিক মিয়া,মো:শাহীন মিয়া,মর্তুজ মিয়া সরদার,মো:খালেক মিয়া,মো:খিরাজ মিয়া সরদার,মো:ফরিদ মিয়া,আরিফ হোসেন খোকন,মো:কদর আলী,মোশারফ হোসেন মিন্টু,বাচ্চু মিয়া,আব্দুল ওয়াদুত,কুতুব আলী,বাবুল মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!